300X70
সোমবার , ১৪ আগস্ট ২০২৩ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের ”১ম বিশেষ সাধারণ সভা” ও “৩য় বার্ষিক সাধারণ সভা” অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৪, ২০২৩ ১২:১৭ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের ”১ম বিশেষ সাধারণ সভা” ও ”৩য় বার্ষিক সাধারণ সভা” রোববার (৬ আগস্ট) রাজধানীর হোটেল শেরাটনে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এবং এফবিসিসিআই ও সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোঃ জসিম উদ্দিন। এসময় ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও এফবিসিসিআই এর নবনির্বাচিত সভাপতি মাহবুবুল আলম ও ব্যাংকের ভাইস চেয়ারম্যান ইঞ্জি. গোলাম মোহাম্মদ আলমগীরসহ অন্যান্য পরিচালক ও উদ্যোক্তা শেয়ারহোল্ডারবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তারিক মোর্শেদ, উপব্যবস্থাপনা পরিচালকদ্বয় এবং কোম্পানি সচিবসহ ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। ১ম বিশেষ সাধারণ সভায় কোম্পানী আইন, ১৯৯৪ (২০২০ সালের সংশোধন মোতাবেক) এর আওতায় শেয়ারহোল্ডারগণের সর্বসম্মতিক্রমে ব্যাংকের নাম পরিবর্তন করে “বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিমিটেড” এর পরিবর্তে “বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক পিএলসি“ তে রূপান্তরে বিশেষ প্রস্তাব গৃহীত হয়। আর ৩য় বার্ষিক সাধারণ সভায় ২০২২ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত ব্যাংকের আর্থিক বিবরণী, নিরীক্ষিত স্থিতিপত্র ও লাভ-লোকশান হিসাব নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :