300X70
রবিবার , ১৬ জানুয়ারি ২০২২ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় মৌলভীবাজারে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৬, ২০২২ ৮:৫০ অপরাহ্ণ

প্রতিনিধি, মৌলভীবাজার :পোয়ার (ছেলে) লাগি দুয়া করি, আল্লায় তানরে (তাকে) বড় করতা। ঠাণ্ডায় খুব কষ্টে আছলাম (ছিলাম)। কমল (কম্বল) পাইলা খুবই খুশি। এখন বাচ্চাইন্তরে (সন্তান) লইয়া আরামে (শান্তিতে) ঘুমাইতে পারমু। এ কথাটি বলছিলেন মৌলভীবাজারের কমলগঞ্জের সদর ইউনিয়নের রাজারগাও গ্রামের দরিদ্র বৃদ্ধা খালেদা বিবি (৫০)।

বাংলাদেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের দেওয়া কম্বল উপহার পেয়ে তার মতো গৃহিনী রাজেদা বিবি (৬০) ও চা দোকানি নাদিম মিয়া (৪৫) বলেন, খুবই ভালো লাগছে। শীতের মাঝে খুব কষ্ট হয়। এতো ঠাণ্ডায় বসুন্ধরার কম্বল পেয়ে শীত নিবারণ করতে পারবো।

বসুন্ধরা গ্রুপের সহায়তায় ও দৈনিক কালের কণ্ঠ শুভসংঘের মৌলভীবাজার জেলা শাখার আয়োজনে কমলগঞ্জের বিভিন্ন এলাকার দরিদ্র, রিকশাচালক, শ্রমিক, শব্দকর, দিনমজুর, দোকানিসহ ৪ শত শীতার্ত ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

রবিবার ১৬ জানুয়ারি উপজেলার উজিরপুর কাজী বাড়ি প্রাঙ্গণে আয়োজিত শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে শুভসংঘ মৌলভীবাজারের সাধারণ সম্পাদক তাকবীর হোসাইন মান্নার সভাপতিত্বে ও কালের কণ্ঠের কমলগঞ্জ প্রতিনিধি মো. মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ। বিশেষ অতিথির বক্তব্যে দেন শুভসংঘের কেন্দ্রীয় পরিচালক জাকারিয়া জামান।

কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র জুয়েল আহমেদ বলেন, বসুন্ধরা গ্রুপ কোনো রাজনৈতিক উদ্দেশ্যে কম্বল বিতরণ করছে না। প্রতিনিয়তই মানবতার সেবায় বসুন্ধরা গ্রুপ অসহায় মানুষের কল্যাণে কাজ করে আসছে। তারা যেকোনো দুর্যোগের সময় অসহায় মানুষের পাশে দাঁড়ায়। তাদের এ মহৎ উদ্যোগের জন্য বসুন্ধরা গ্রুপের মালিককে কমলগঞ্জবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি। বসুন্ধরা গ্রুপ ভবিষ্যতেও অসহায় মানুষের জন্য সহায়তার হাত প্রসারিত করবে বলে আশাবাদী।

একইদিন শ্রীমঙ্গল উপজেলার ভৈরববাজার এলাকায় আরোও তিন শতাধিক শীতার্ত ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এছাড়াও ময়মনসিংহের ভালুকা উপজেলার তামাট ইসলামীয়া দাখিল মাদরাসা মাঠে রবিবার (১৬ জানুয়ারী) সকালে স্বাস্থবিধি মেনে কম্বল বিতরণ করা হয়। বসুন্ধরা গ্রুপের সহায়তায় এই শীতবস্ত্র বিতরণ করে কালের কণ্ঠ শুভসংঘ। এবং বগুড়ায় কালের কণ্ঠ শুভসংঘের আদমদীঘি উপজেলা শাখার আয়োজনে ২০০ শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার বেলা ১১টায় উপজেলার সান্তাহার পৌর শহরের মাইক্রোবাস স্ট্যান্ড মাঠে এসব কম্বল বিতরণ করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বিশ্বের স্বনামধন্য প্রতিষ্ঠানসমূহের সঙ্গে অংশীদারীত্বের ঘোষণা আইএসডির

বন্যাদুর্গতদের সহায়তায় ঢাকার ডিপিএস এসটিএস স্কুলের শিক্ষার্থীরা

রাজনীতিক, কূটনীতিকদের সম্মানে তথ্যমন্ত্রীর সাংস্কৃতিক সন্ধ্যা

বেগমগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ যুবদল কর্মী আটক

কিশোরগঞ্জের ভৈরবে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় নিহত বেড়ে ১৮

বঙ্গবন্ধুর সমাধিতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

আইসিটি প্রতিমন্ত্রী পলকের সাথে জেট্রোর চেয়ারম্যানের বৈঠক

ইলিয়াসের সঙ্গে সংসার করতে চান সুবাহ, তবে আগে চান শাস্তি

করোনার সময়ে গণমাধ্যমকর্মীদের চাকরিচ্যুত না করতে মালিকদের প্রতি আহ্বান তথ‌্য প্রতিমন্ত্রীর

আপাতত পিপিপি’র মাধ্যমে সরকারি জলমহাল ইজারা প্রদানের কোনো সুযোগ নেই

ব্রেকিং নিউজ :