300X70
রবিবার , ১১ ডিসেম্বর ২০২২ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রতিবেশী যুবকের ধর্ষণে প্রতিবন্ধী তরুণী ৭ মাসের অন্তঃস্বত্ত্বা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১১, ২০২২ ১:৫৩ পূর্বাহ্ণ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি : ভালার চরফ্যাশনে প্রতিবেশী শাহিন নামের এক যুবকের ধর্ষণে ৭ মাসের অন্ত:স্বত্ত্বা এক তরুণী। গত সাত মাস আগে দক্ষিণ আইচা থানার চর মানিকা ইউনিয়নের চর কচ্ছপিয়া গ্রামে তরুণীর বসত ঘরে ধর্ষণের ঘটনা ঘটে।

৬ মাস পেরিয়ে গেলেও হতদরিদ্র পরিবারের নজরে আসেনি অন্তস্বত্ত্বার বিষয়টি। গত কয়েদিন আগে তরুণীর শরিরিক অবস্থার পরিবর্তন দেখে বিষয়টি তার মায়ের সন্দেহ হলে গত শুক্রবার ওই তরুণীর পরিক্ষা করানো হয়।

পরিক্ষা শেষে রির্পোটে তরুনী ৭ মাসের অন্তস্বত্ত্বার বিষয়টি নিশ্চিত হন তার পরিবার। প্রতিবন্ধী তরুনী অন্তস্বত্ত্বার ঘটনায় এলাকায় জানাজানি হলে গ্রাম জুড়ে তোলপাড় শুরু হয়। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ভিক্টিম তরুনীর বাবা জানিয়েছেন।

ভিক্টিম তরুনী সাংবাদিকদের জানান, সম্প্রতি সময়ে চর মানিকা ইউনিয়নের চর কচ্ছপিয়া গ্রামের প্রতিবেশী যুবক শাহিন তার বসত ঘরে ঢুকে ভয়ভীতি দেখিয়ে জোরপুর্বক তাকে ধর্ষণ করেন। লোকলজ্জার ভয়ে তিনি পরিবারকে বিয়টি জানাননি। তার শারিরিক ধরন পরিবর্তন দেখে ঘটনাটি শাহিনকে জানানো হয়। কিন্তু যুবক শাহিন প্রভাবশালী হওয়ায় আমাকে আর পাত্তা দেননি এবং ঘটনাটি কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেন। শহিনের হুমকিতে ভয়ে আতংকে আমি চুপ থাকি। এতে আমি অন্তস্বত্ত্বা হয়ে পরি।

তরুণীর মা জানান, তার মেয়ে দৃষ্টি প্রতিবন্ধী চোখে ভালো দেখেনা। তাই প্রায় সময়ই ঘরেই থাকতেন। মেয়েকে একা ঘরে রেখে জিবিকার তাগিদে যেতেন তিনি। কিন্তু তার মেয়ে ধর্ষণের শিকার হয়েছেন তারা বিষয়টি আচ করতে পারেননি। শুক্রবার মেয়ে শারিরিক অবস্থার পরিবর্তন দেখে সন্দেহ হলে তাকে চরফ্যাসন হাসপাতালে পরিক্ষার জন্য নেয়া হয়। সেখানেই মেয়ে অন্তস্বত্ত্বার বিষয়টি নিশ্চিত হন।

পরে মেয়েকে জিজ্ঞাবাদ করে জানতে পারি ৬ মাস আগে প্রতিবেশী যুবক শাহিন তাকে ধর্ষণ করেছেন। ওই যুবকের ধর্ষণে মেয়ে অন্তস্বত্ত্বা হয়ে পরেছেন। মেয়ের ভাষ্যমতে অভিযুক্ত শাহিনের পরিবারকে জানালে তারা প্রভাবশালী হওয়ায় তাদের অব্যহত হুমকি ধামকিতে নিরাপত্তাহীনতায় রয়েছেন তারা।

ন্থানীয় ইউপি সদস্য আবদুল মন্নান জানান, খবর শুনে ওই তরুনীর বাড়িতে গিয়ে জিজ্ঞাসা করলে তরুনী জানান, প্রতিবেশী যুবক শাহিন তাকে জোরপুর্বক ধর্ষণ করেছেন। যুবক শাহিনের ধর্ষণের শিকার হয়ে তিনি অন্তস্বত্ত্বা হন।

অভিযুক্ত শাহিন তরুনীর অভিযোগ অস্বীকার করে জানান, ওই তরুনীর গর্ভের সন্তানকে ডিএনএন পরিক্ষা করালে আসল ধর্ষককে চিহ্নিত করা যাবে। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়।

দক্ষিণ আইচা থানার ওসি মো . শাখাওয়াত হোসেন জানান, ঘটনাটি লোক মুখে শুনেছি। তবে ভিক্টিম কোন লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :