300X70
রবিবার , ১৯ মার্চ ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রথমবারের মতো নারী বক্সাররা লড়বে বেক্সিমকো এক্সবিসি ফাইট নাইটে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১৯, ২০২৩ ১০:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : এক্সসেল স্পোর্টস ম্যানেজমেন্ট অ্যান্ড প্রমোশনস এর আয়োজনে দ্বিতীয়বারের মতো বাংলাদেশে হতে যাচ্ছে আন্তর্জাতিক পেশাদার বক্সিং ফাইট নাইট। আগামী ২১শে মার্চ (মঙ্গলবার) ঢাকার ইন্টারকন্টিনেন্টালে অনুষ্ঠিত হবে এবারের আয়োজন।

“বেক্সিমকো এক্সবিসি ফাইট নাইট” শীর্ষক এবারের বক্সিং প্রতিযোগিতায় ইংল্যান্ড, ফ্রান্স, ভারত এবং থাইল্যান্ডের বক্সাররা অংশগ্রহণ করবেন। আন্তর্জাতিক বক্সারদের বিপরীতে লড়বেন বাংলাদেশি বক্সাররা।

২০২২ সালের প্রফেশনাল বক্সিং এর বিজয়ীরা, চ্যাম্পিয়ন বাংলাদেশি বক্সার সুরো কৃষ্ণ চাকমা এবং আলামিন এবারও উপস্থিত থাকবেন। এছাড়া বিখ্যাত পেশাদার নারী কিকবক্সার রুকসানা বেগম এবারের ফাইট নাইটে অংশ নেবেন।

বিভিন্ন ওজন শ্রেণিতে মোট ১৪ জন প্রতিযোগীকে এই টুর্নামেন্টে প্রতিদ্বন্দ্বিতা করবে। ব্যান্টামওয়েট ক্যাটাগরিতে ছয় রাউন্ডের একটি ম্যাচের মধ্য দিয়ে টুর্নামেন্টটি শুরু হবে যেখানে দুইজন বাংলাদেশি বক্সার অংশগ্রহণ করবেন।

এই ফাইট নাইটকে সামনে রেখে, এক্সসেল স্পোর্টস ম্যানেজমেন্ট অ্যান্ড প্রমোশনস ২০শে মার্চ গুলশান ক্লাবে একটি ওয়ে-ইন সেশনের আয়োজন করবে। বাংলাদেশ বক্সিং ফাউন্ডেশনের চেয়ারম্যান, আদনান হারুন ওয়ে-ইন সেশনে “বেক্সিমকো এক্সবিসি ফাইট নাইট” সম্পর্কে বিস্তারিত অবহিত করবেন।

বাংলাদেশ বক্সিং ফাউন্ডেশনের চেয়ারম্যান, আদনান হারুন বলেন, “এটি প্রথম অনুষ্ঠিত পেশাদার বক্সিং যেখানে নারী বক্সাররা চ্যাম্পিয়নশিপ বেল্টের জন্য বাংলাদেশে প্রতিদ্বন্দ্বিতা করবেন। এই বছরের ফাইট নাইটে সুপারস্টার রুকসানা বেগম এবং তানজিলাকে মুখোমুখি করাতে পেরে আমরা আনন্দিত। আমরা বিশ্বাস করি এর মাধ্যমে দেশের নারী বক্সারদের পথ আরও প্রশস্ত হবে।”

এ বছর ‘বেক্সিমকো এক্সবিসি ফাইট নাইট’ আয়োজন করছে এক্সেল স্পোর্টস ম্যানেজমেন্ট অ্যান্ড প্রোমোশন (এক্সবিসি), যেখানে টাইটেল স্পন্সর হিসেবে আছে বেক্সিমকো এবং কো-স্পন্সর থাকছে প্রিমিয়ার ব্যাংক। আয়োজনের গোল্ড স্পন্সর হিসেবে থাকছে ফাইভআর সিকিউরেক্স এবং ইনস্টার। সিলভার স্পন্সর ক্লথ, ট্রেড ম্যাজেস্টিক লিমিটেড, ইউনিকম এবং পেপসি। পাশাপাশি ইভেন্ট পার্টনার হিসেবে থাকছে টিএনআর, বঙ্গ, টি-স্পোর্টস, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা এবং বিকাশ।

আশরাফুল ইসলামের তত্ত্বাবধানে ইভেন্টটি শুরু হবে সন্ধ্যা ৬টায় আর শেষ হবে রাত সাড়ে ১০টায়। দর্শকরা টি স্পোর্টস এবং বঙ্গতে সরাসরি উপভোগ করতে পারবেন বেক্সিমকো এক্সবিসি ফাইট নাইট।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :