300X70
মঙ্গলবার , ২১ মার্চ ২০২৩ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর পাচ্ছেন চাটখিলের ভূমিহীন ৩২টি পরিবার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২১, ২০২৩ ১২:১৮ পূর্বাহ্ণ

মোহাম্মদ আমান উল্যা, নোয়াখালী : বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে নোয়াখালী চাটখিলে আজ সোমবার দুপুর ১২ ঘটিকায় উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর আশ্রয়ন-২ প্রকল্পের ৩য় ও ৪র্থ পর্যায়ে নির্মিত ঘরসমূহের শুভ উদ্ধোধন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং করা হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরানুল হক ভূঁইয়া। উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্টেট উজ্জল রায়, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সামিমা আক্তার মেরী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাবর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পলাশ সমাদ্দার, সমাজ সেবা কর্মকর্তা মো: আলী হোসাইন, প্রানী সম্পদ কর্মকর্তা সবুজ মনোহর শর্মা, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরানুল হক ভূঁইয়া বলেন, জাতির জনক বন্ধবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরেই ১৯৭২ সালের ২০ ফেব্রুয়ারি তৎকালীন নোয়াখালী জেলার চরপোড়াগাছা গ্রামে প্রথম শরু হয় ভূমিহীন অসহায় মানুষের পুর্নবাসন কার্যক্রম। তাই চাটখিলেও ৩২টি ভূমিহীন পরিবারকে ঘর দিবেন প্রধানমন্ত্রী।

ভূমিহীন মানুষের জন্য ৩য় পর্যায়ে ২২টি ঘর ও ৪র্থ পর্যায়ে ১০টি ঘর মোট ৩২টি ভূমিহীন পরিবারকে আগামী ২২ই মার্চ সকাল ১০টায় প্রধানমন্ত্রীর গৃহ প্রদান আনুষ্ঠানিক উদ্ভোধনের মাধ্যমে জমি ও গৃহের কাগজপত্র হস্তান্তর করবেন । এতে ছয়ানী টবগায় ৫টি বাকি ২৭টি মেঘা দিঘীর পাড়ে হওয়া কথা রয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :