300X70
বৃহস্পতিবার , ৮ এপ্রিল ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রধানমন্ত্রী কৃষকদের কল্যাণে কাজ করে যাচ্ছেন: এমপি তুহিন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৮, ২০২১ ১২:১৫ পূর্বাহ্ণ

নান্দাইলে কৃষিযন্ত্র বিতরণ

আর এন শ্যামা, নান্দাইল (ময়মনসিংহ): নান্দাইলে স্বল্পমূল্য স্বল্প খরচে অধিক ধান মাড়াই করতে কৃষকের মাঝে কৃষিযন্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (৭ই এপ্রিল) নান্দাইল উপজেলা পরিষদ চত্বরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত কৃষি যন্ত্র উপকরণ বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য কৃষি মন্ত্রাণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আননোয়ারুল আবেদিন খান তুহিন সরকারি ভতুর্কীতে প্রায় ৫৬ লাখ টাকা মুল্যে ৪টি কম্বাইন হারভেস্টার ও ৩টি রিপার মেশিন কৃষকদের মাঝে বিতরণ করেন।

আয়োজিত উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির সংসদ সদস্য আনোয়ার আবেদীন খান তুহিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কৃষকদের কল্যাণে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, আমার প্রাণের নান্দাইলের কৃষকগণ সল্পসময়ের মধ্যে ও স্বল্প খরচে যাতে অধিক ধান মাড়াই করতে পারে, সে জন্যে আমার সহযোগিতা অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ অঞ্চলের অতিরিক্ত পরিচালক (কৃষি) মোঃ আব্দুল মাজেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ এরশাদ উদ্দিন, উপ-পরিচালক ময়মনসিংহ মো. মতিউজ্জামান লাভলু, উপজেলা কৃষি অফিসার মোঃ আনিসুজ্জামান, কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ রেজাউল করিম, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :