300X70
বৃহস্পতিবার , ২৫ আগস্ট ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৫, ২০২২ ১২:৩৮ অপরাহ্ণ

বাহিরের দেশ ডেস্ক: হেড কোচ ছাড়াই এশিয়া কাপ খেলতে গতকাল ঢাকা ছেড়েছেন সাকিবরা। টাইগারদের হেড কোচ রাসেল ডমিঙ্গো এখন শুধু টেস্ট ও ওয়ানডে কোচ। টি-২০ ফরম্যাটে নেই। তার জায়গায় বিসিবি নিয়োগ দিয়েছে ভারতীয় বংশোদ্ভূত অস্ট্রেলিয়া প্রবাসী শ্রীধরন শ্রীরামকে। নিয়োগ দিয়েছে ‘টেকনিক্যাল কনসালটেন্ট’ হিসেবে। ২০ ওভারের ফরম্যাটে শ্রীধরনই ম্যাচ পরিকল্পনা করবেন।

আগামী বছরের ১০ নভেম্বর বিসিবির সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হবে ডমিঙ্গোর। চুক্তি নবায়নের সম্ভাবনাও নেই বললেই চলে। আর এ বিষয়টি বুঝতে পেরে মনক্ষুণ্ন ডমিঙ্গো। বিসিবির বিরুদ্ধে নেতিবাচক মন্তব্যও ছুড়েছেন তিনি। যে কারণে বিসিবির কর্মকর্তারাও চটেছেন ডমিঙ্গোর ওপরে। তাকে মুখ বন্ধ রাখতে বলে হুশিয়ারি দিয়েছেন বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

তন্মধ্যে অন্যতম বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস।
বুধবার সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘ডমিঙ্গো একটি পত্রিকায় বোর্ডের বিরুদ্ধে যেসব কথা বলেছেন, এটি কাম্য নয়। তার সঙ্গে এখনো আমাদের চুক্তি রয়েছে। কিছু অভিযোগও আছে তার বিরুদ্ধে। সেসব আমি খণ্ডন করছি না। নিজেদের মধ্যে আলোচনা করব। আমি সভাপতিকে জানিয়েছি। উনিও জানেন। আমরা নিজেদের মধ্যে কথা বলে তার কাছে জানতে চাইব। সিদ্ধান্ত নেব পরে।’

তার আগে গোটা বিষয়টি খতিয়ে দেখতে চান তিনি। ওই মন্তব্য করে ডমিঙ্গো কী ইঙ্গিত দিচ্ছেন তা আগে পরিষ্কার করতে চান জালাল।

বিসিবির এই পরিচালক বললেন, ‘আমার মনে হয়, বোর্ড তাকে চিঠি দিক। তিনি কী বোঝাতে চেয়েছেন, জানতে চাওয়া হোক তার কাছে। যদি তিনি আমাদের কাছে সব কিছু পরিষ্কার করেন, তা হলে আমরা বুঝতে পারব কোথায় সমস্যা হচ্ছে।’

এ চিঠির মানে কী— ডমিঙ্গোকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হচ্ছে? জালাল ইউনুস এমনটি মানতে নারাজ। তিনি বললেন, না, শোকজ নয়; চিঠি দেওয়া হবে তার কাছ থেকে বিষয়টি পরিষ্কার হতে। তিনি আসলে কী বলতে চাচ্ছেন!

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :