300X70
মঙ্গলবার , ২৬ এপ্রিল ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ফরিদগঞ্জের নতুন ইউএনও তাসলিমুন নেছার যোগদান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৬, ২০২২ ১২:৫৫ পূর্বাহ্ণ

ফরিদগঞ্জ প্রতিনিধি : কক্সবাজারের রামু’র কাউয়ারখোপের মেধাবী কন্যা তাসলিমুন নেছা (১৭৮২৫) চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসাবে নিয়োগ পেয়েছেন।

গত মঙ্গলবার ১২ এপ্রিল ১৬৫ নম্বর স্মারকে চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ড. প্রকাশ কান্তি চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে কক্সবাজারের গৌরব তাসলিমুন নেছা কর্মকর্তাকে চট্টগ্রাম বিভাগের চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায় ইউএনও হিসাবে পদায়ন করা হয়। ২৫ এপ্রিল তিনি ফরিদগঞ্জ উপজেলায় যোগদান করেন।

দৃঢ় আত্মপ্রত্যয়ী তাসলিমুন নেছা বিসিএস (প্রশাসন) ক্যাডার ৩৪ ব্যাচের একজন গর্বিত সদস্য। প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে কৃতিত্বের সাথে অনার্স-মাস্টার্স করা তাসলিমুন নেছা এর আগে নারায়নগঞ্জ জেলা প্রশাসনের সহকারী কমিশনার, কুমিল্লা সদর (দক্ষিণ) উপজেলার এসি (ল্যান্ড), কুমিল্লা জেলা প্রশাসন এর সিনিয়র সহকারী সচিব সহ মাঠ প্রশাসনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

অসাধারণ প্রতিভাসম্পন্ন তাসলিমুন নেছা কক্সবাজারের রামু’র কাউয়ার খোপের মরহুম মনির আহমদ ও মরহুমা হালিমা খাতুন এর কনিষ্ঠ কন্যা এবং কক্সবাজার জেলা পরিষদের হিসাবরক্ষক মোহাম্মদ আবদুল মান্নান ও কবি, সাংবাদিক, ছড়াকার কামাল হোসেন এর ছোট বোন।

তাসলিমুন নেছা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের একাউন্টটিং এন্ড ইনফরমেশন বিভাগের সহযোগী অধ্যাপক তারিক হোসাইন এর সহধর্মিণী। তাসলিমুন নেছা ও অধ্যাপক তারিক হোসাইন দম্পতি দুই ফুটফুটে পুত্র সন্তানের জননী ও জনক।

এদিকে, চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ইউএনও হিসাবে যোগদানের পর তাসলিমুন নেছা মহান আল্লাহ’র কাছে শোকরিয়া জ্ঞাপন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, চট্টগ্রামের বিভাগীয় কমিশনারসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি তাঁর দায়িত্ব পালনের সকলের সহযোগিতা এবং দোয়া চেয়েছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সংবিধানে মুক্তিযুদ্ধ ও বীর মুক্তিযোদ্ধা যুক্ত করতে রিট

পানামায় বাস দুর্ঘটনা; ৩৯ অভিবাসীর মৃত্যু

ফুলবাড়ীতে পুলিশের সঙ্গে ব্যবসায়ীদের মতবিনিময়

সাউথইস্ট ব্যাংকের “এপ্রেসিয়েশন রেমিট্যান্স অ্যাওয়ার্ড” অর্জন

কিশোরগঞ্জের নিকলীর হাওরে ডুবসাঁতার দিয়ে নিখোঁজ দুই পর্যটক, ১ লাশ উদ্ধার

আরো তিন বছর চাকরির মেয়াদ বাড়লো প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব বিটুর

দেশ জেনারেল ইন্স্যুরেন্সের ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা

উজবেকিস্তান বাংলাদেশ দূতাবাসে বিজয় দিবস উদযাপন

প্রেসিডেন্সি ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

‍‍‍‍‍‍‍‍‍‍ত্রাণ সহায়তায় আবারও এগিয়ে এলো বিসিএস ৯ম ব্যাচ ফোরাম

ব্রেকিং নিউজ :