300X70
মঙ্গলবার , ১৬ মার্চ ২০২১ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

‘প্রাইমপে’ এর সাহায্যে ভ্যাট, আবগারি ও আমদানি শুল্ক পরিশোধ সুবিধা চালু করলো প্রাইম ব্যাংক’

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১৬, ২০২১ ৯:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: কর্পোরেট গ্রাহকদের জন্য সর্বাধুনিক অমনি ডিজিটাল চ্যানেল ‘প্রাইমপে’ এর সাহায্যে ভ্যাট, আবগারি ও আমদানি শুল্ক পরিশোধ সুবিধা চালু করেছে প্রাইম ব্যাংক।

প্রাইমপে-এর মাধ্যমে ব্যাংকে না গিয়েও ব্যাংকের কর্পোরেট গ্রাহকবৃন্দ এখন যেকোন সময়, যেকোন জায়গা থেকে ভ্যাট, আবগারি ও আমদানি শুল্ক প্রদান করতে পারবেন। সব ধরনের কর্পোরেট পেমেন্ট এবং এমআইএস এর ওমনি ডিজিটাল চ্যানেল – প্রাইমপে – এর সাহায্যে এই সরকারি পেমেন্টসমূহ এখন কয়েকটি ক্লিকের সাহায্যেই প্রদান করা যাবে ডিজিটালি, তাৎক্ষণিকভাবে ও নিরাপদে। দিনরাত ২৪ ঘন্টা এই অনলাইন পেমেন্ট সুবিধা পাওয়া যাবে এবং গ্রাহকরা এসএমএস ও ইমেলের মাধ্যমে বিল গ্রহণের প্রাপ্তিস্বীকার পেয়ে যাবেন।

এই অত্যাধুনিক ডিজিটাল চ্যানেল “প্রাইমপে”এর মাধ্যমে গ্রাহকরা যেকোন সময়, যেকোন জায়গা থেকে সব ধরনের লোকাল পেমেন্টের নির্দেশনা দিতে পারবেন। “প্রাইমপে”এর এর সাহায্যে প্রাইম ব্যাংক এর এক একাউন্ট থেকে অন্য একাউন্টে অর্থ স্থানান্তর, অনলাইনে তৃতীয় ব্যাংক-এ আরটিজিএস, বিইএফটিএন এর মাধ্যমে অর্থ স্থানান্তর, কর্পোরেট চেক ও পে-অর্ডার ইস্যু, ডিস্ট্রিবিউটর ফাইন্যান্সিং প্রোগ্রামের আওতায় রিয়েল-টাইম পেমেন্ট, সব ধরনের কর্পোরেট এমআইএস এবং স্টেটমেন্টস পাওয়ার সুবিধা সহ আরও অনেক সুবিধা পাওয়া যাবে।

“প্রাইমপে”তে টু ফ্যাক্টর অথেন্টিকেশন সমৃদ্ধ শক্তিশালী সুরক্ষা ব্যবস্থা আছে। “প্রাইমপে”-তে দৃঢ় ও সমৃদ্ধ এমআইএস ইঞ্জিন রয়েছে, যা ব্যাংকের গ্রাহকদের লেনদেন সম্পর্কিত সকল ধরনের রিপোর্ট ও প্রতিবেদন প্রদান করবে। যার ফলে গ্রাহকরা ব্যবসার গুরুত্বর্পূণ অন্তর্নিহিত তথ্য পাবেন।

“প্রাইমপে” এর এই নতুন সুবিধা সম্পর্কে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক শামস এ. মোহাইমীন বলেন, “সরকারি পেমেন্ট প্রদানের এই সুবিধার ফলে কর্পোরেট গ্রাহকবৃন্দ উপকৃত হবে। এই মহামারীর সময়ে তাঁদের সময় ও পরিশ্রমের সাশ্রয় হবে।“ তিনি আরও বলেন, “প্রাইমপে” সুরক্ষিত ও স্বচ্ছন্দ ডিজিটাল লেনদেন পরিষেবাটির মাধ্যমে প্রতিযোগিতামূলক এবং দ্রুত-পরিবর্তনশীল ব্যবসায়িক পরিবেশের সাথে তাল মিলিয়ে চলতে গ্রাহকদের সহায়তা করবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

আগামীকাল থেকে গণপরিবহনে ভাড়া ৬০ শতাংশ কার্যকর

নায়িকা শুভশ্রীর বোন জামাই অমিত ভাটিয়া গ্রেফতার

ব্রিটিশ কাউন্সিল শীর্ষ দশে রয়েছে এক বাংলাদেশি শিক্ষার্থী

জনতা ব্যাংকের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত

বিএনপি গলাবাজি করছে : ওবায়দুল কাদের

বাংলাদেশ যাত্রা ফেডারেশন গাইবান্ধা জেলা কমিটি পুনগঠন

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের রাজশাহী ও রংপুর অঞ্চলের ব্যবসায়িক পর্যালোচনা সভা

দেশের বাজারে সাশ্রয়ী দামের রিয়েলমি সি৩০

বঙ্গবন্ধু হত্যাকাণ্ড পূর্বপরিকল্পিত ও ষড়যন্ত্রমূলক : আইনমন্ত্রী

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন নৌপরিবহন প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর স্বদেশ প্রত‍্যাবর্তনের মাধ‍্যমে স্বাধীনতা পূর্ণতা পায় : খালিদ মাহমুদ চৌধুরী

ব্রেকিং নিউজ :