300X70
শনিবার , ২০ জানুয়ারি ২০২৪ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রাইম ব্যাংকের ডিএমডি হিসেবে পদোন্নতি পেলেন মোঃ ইকবাল হোসেন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২০, ২০২৪ ৯:২০ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : মোঃ ইকবাল হোসেন সম্প্রতি প্রাইম ব্যাংক পিএলসি. এর উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি পেয়েছেন।

এই নতুন দায়িত্বের পূর্বে তিনি ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং ডেপুটি ক্যামেলকো হিসেবে দায়িত্ব পালন করেন।

বহুমুখী নেতৃত্বের অধিকারী জনাব ইকবাল বিভিন্ন সেক্টরে ২৬ বছরেরও বেশি সময় বাংলাদেশ এইসি, ইউনিসেফ, দ্যা হংকং পলিটেকনিক ইউনিভার্সিটি, দ্যা হংকং ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি এবং দ্যা চায়নীজ ইউনিভার্সিটি অব হংকং সহ বিভিন্ন প্রতিষ্ঠানে/সংস্থায় কাজ করার অভিজ্ঞতা রয়েছে।

২০০৪ সালে প্রাইম ব্যাংকে যোগদানের পর, তিনি আইটি ইনফাস্ট্রাকচারড এর উন্নয়নে বিশেষ করে ব্যাংকিংয়ের সকল সার্ভিসেস ও অপারেশনসসহ সকল প্রোডাক্ট আন্তর্জাতিক মানদন্ডে অটোমেটেড করতে স্বক্রিয়ভাবে কাজ করেন।

জনাব ইকবাল হোসেন চীনের সাংহাই ইউনিভার্সিটি থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই)-এ স্নাতকোত্তর সম্পন্ন করেন।

এছাড়াও তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অ্যাপ্লায়ড ফিজিক্স অ্যান্ড ইলেকট্রনিকস এ স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন। তিনি তাঁর কর্মময় জীবনে দেশে ও বিদেশে বিভিন্ন প্রশিক্ষণ এবং কর্মশালায় অংশ গ্রহণ করেছেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :