300X70
বুধবার , ১৪ সেপ্টেম্বর ২০২২ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রাইম ব্যাংকে মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১৪, ২০২২ ৪:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : প্রাইম ব্যাংকের এএমএল এন্ড সিএফটি ডিভিশন এবং ব্রাঞ্চেস ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক, চট্টগ্রাম অঞ্চল-১ এর যৌথ উদ্যোগে সম্প্রতি চট্টগ্রামের আগ্রাবাদে স্থানীয় একটি কনফারেন্স হলে “এএমএল এন্ড সিএফটি কমপ্লায়েন্স” শীর্ষক দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ কর্মসূচী উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাংক, চট্টগ্রাম কার্যালয়ের নির্বাহী পরিচালক মোঃ নুরুল আমিন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংকের এসইভিপি ও ব্রাঞ্চেস ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের প্রধান ওয়াসিউল আলম এবং সিএনআইবি ডিভিশনের ইভিপি মুহাম্মদ আনোয়ারুল ইসলাম।

এছাড়া অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন ব্যাংকের এসইভিপি ও উপ-প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন এবং স্বাগত বক্তব্য রাখেন প্রাইম ব্যাংকের ব্রাঞ্চেস ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক, চট্টগ্রাম-১ অঞ্চলের এসইভিপি রিটন বড়–য়া।

প্রাইম ব্যাংকের চট্টগ্রাম-১ অঞ্চলের ২২টি শাখার শাখা প্রধান, অপারেশন ম্যানেজার সহ মোট ২০১ জন কর্মকর্তা প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করেন। প্রশিক্ষণ কর্মসূচীতে মোট ৪টি সেশনে মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোকপাত করা হয়। প্রশিক্ষণ কর্মসূচীর শেষে প্রশ্নোত্তর পর্ব এবং মূল্যায়ন পরীক্ষা অনুষ্ঠিত হয়।

রিসোর্স পার্সন হিসেবে সেশনসমুহ পরিচালনা করেন বাংলাদেশ ব্যাংক, চট্টগ্রাম কার্যালয়ের যুগ্ম-পরিচালক মো: শোয়াইব চৌধুরী এবং প্রাইম ব্যাংকের এএমএল এন্ড সিএফটি ডিভিশনের কর্মকর্তাবৃন্দ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :