300X70
বৃহস্পতিবার , ১৯ আগস্ট ২০২১ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রাইম ব্যাংক সিঙ্গাপুর ভিত্তিক এশিয়ান ব্যাংকিং এন্ড ফাইন্যান্স ম্যাগাজিনের ‘ক্যাশ ম্যানেজমেন্ট ব্যাংক অফ দি ইয়ার-২১’ পুরস্কার অর্জন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৯, ২০২১ ১২:১৯ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
প্রাইম ব্যাংক সিঙ্গাপুর ভিত্তিক এশিয়ান ব্যাংকিং এন্ড ফাইন্যান্স ম্যাগাজিনের ‘বাংলাদেশ ডমেস্টিক ক্যাশ ম্যানেজমেন্ট ব্যাংক অফ দি ইয়ার ২০২১’ আন্তর্জাতিক পুরস্কার অর্জন করেছে, যা একটি মর্যাদাপূর্ণ সম্মান।

বিশ্বখ্যাত মিডিয়া প্রতিষ্ঠানটি বার্ষিক এবিএফ হোলসেল ব্যাংকিং অ্যাওয়ার্ড এর মাধ্যমে ব্যাংকিং খাতে উদ্ভাবন ও উৎকর্ষতার স্বীকৃতি-স্বরূপ এশিয়া প্যাসিফিক অঞ্চলের ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানগুলিকে এই স্বীকৃতি প্রদান করে।

এশিয়ান ব্যাংকিং এন্ড ফাইন্যান্স ম্যাগাজিন প্রাইম ব্যাংক এর উন্নত প্রযুক্তিনির্ভর ও গ্রাহকবান্ধব ক্যাশ ম্যানেজমেন্ট সেবার প্রশংসা করে উল্লেখ করে, “বাংলাদেশে কোভিড মহামারীর সময়ে প্রাইম ব্যাংক বিস্তৃত প্রোডাক্ট ও সার্ভিসের সাহায্যে তারল্যের সর্বোচ্চ ব্যবহার এবং কস্ট অব ফান্ডকে হ্রাস করার ক্ষেত্রে একটি উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে।”

এ পুরস্কার অর্জন সম্পর্কে প্রাইম ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হাসান ও. রশীদ বলেন, “এবিএফ হোলসেল ব্যাংকিং অ্যাওয়ার্ড অর্জন গ্রাহকদের জন্য আরও সেবা নিয়ে আসার ক্ষেত্রে আমাদের অনুপ্রাণিত করবে। গ্রাহকদের স্বাচ্ছন্দ্য ও সুবিধার্থে আমরা নতুন প্রযুক্তি সমৃদ্ধ সেবা চালু করবো। আমরা এ পুরস্কার আমাদের সম্মানিত গ্রাহক ও শেয়ারহোল্ডারদের প্রতি উৎসর্গ করছি, যাঁরা প্রাইম ব্যাংক এর উপর অবিচল আস্থা রেখেছেন, যা আমাদের সাফল্যের মূল ভিত্তি হিসেবে কাজ করে।”

প্রাইম ব্যাংক সম্পর্কে:
প্রাইম ব্যাংক লিমিটেড, PRIMEBANK নামে ঢাকা স্টক এক্সচেঞ্জে যার শেয়ার লেনদেন হয়, ১৯৯৫ সালে প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশের অন্যতম দ্রুত প্রবৃদ্ধি অর্জনকারী ব্যাংক হিসেবে ধারাবাহিক আর্থিক সাফল্য বজায় রেখে আসছে। নতুন প্রযুক্তি এবং ফিনটেকের সাহায্যে উদ্ভাবনী ব্যাংকিংয়ে প্রাইম ব্যাংক বাংলাদেশের ব্যাংকিং খাতে অগ্রগামী অবস্থানে আছে। ১৪৬টি শাখা, ১৭০টি এটিএম এবং ৩,২০০ জনের বেশি নিবেদিতপ্রাণ কর্মকর্তাবৃন্দ দ্বারা পরিচালিত ব্যাংকটি কর্পোরেট, কনজ্যুমার, এমএসএমই এবং সাসটেইন্যাবল ব্যাংকিংয়ে অনন্য স্থান অর্জন করেছে। ‘এএ’ ক্রেডিট রেটিং, এডিবি, সাফা, আইসিএবি, ইউরোমানি, এশিয়ামানি ও গ্লোবাল ফাইন্যান্স পুরষ্কার এবং টেকসই ব্যাংকিংয়ে প্রতি দৃঢ় প্রতিশ্রুতি ব্যাংকটির সুশাসন, স্বচ্ছতা এবং জবাবদিহিতার প্রতিফলন বহন করে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

আগামীকাল রোববার থেকে ফিরতি হজ ফ্লাইট শুরু

আজ শিল্পকলা একাডেমির ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী

সারা দেশের সরকারি সম্পত্তি সুষ্ঠু নজরদারিতে ভূমি ডাটা ব্যাংক ব্যবহার করা হবে: ভূমিমন্ত্রী

রৌমারীতে শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার

নাটোরে বীরমুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বিটিসিএল ও গ্রামীণফোনের মধ্যে চুক্তি ঐতিহাসিক মাইলফলক : টেলিযোগাযোগ মন্ত্রী

ইডিইউতে এইচআর নিয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা, ভর্তি চলছে বিশেষ ছাড়ে

ঢাকায় মার্কিন মন্ত্রী: সুষ্ঠু নির্বাচন, মানবাধিকার, গণমাধ্যমের স্বাধীনতা নিয়ে আলোচনা

সুনির্দিষ্ট তথ্য ছাড়াই যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী

ব্রেকিং নিউজ :