300X70
মঙ্গলবার , ২৩ মার্চ ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রেমিকার বাড়িতে প্রেমিকের বন্ধুকে কুপিয়ে হত্যা: আটক ২

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৩, ২০২১ ৮:১৬ অপরাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জে প্রেমিকার বাড়িতে প্রেমিককে আটক হওয়ার ১৫ ঘন্টা পর প্রেমিকের বন্ধুকে কুপিয়ে হত্যার ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুর ২টার দিকে সদর উপজেলার দাদপুর ইউনিয়নের দামাদতপুর গ্রাম থেকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে। এ সময় পুলিশ হত্যাকান্ডে ব্যবহৃত দা এবং হাতুড়ি উদ্ধার করে। অভিযুক্ত আরো কয়েকজনকে আটকে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানা যায়।

আটককৃতরা হলো, প্রেমিকার বাবা বেগমগঞ্জের ছয়ানী ইউনিয়নের রন্দ্রপুর গ্রামের পাঁচ বাড়ি এলাকার কুলা বেপারী বাড়ির মৃত নুরুল জামানের ছেলে শাহ আলম ও তার ছেলে নিজাম উদ্দিন।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কারুজ্জামান সিকদার এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরো জানান, এ ঘটনায় জড়িত কথিত প্রেমিকাকে আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে। আটক যুবককে প্রেমিকার বাড়ি থেকে শিকল বাধা অবস্থা উদ্ধার করা হয়েছে। মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালে রয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

এর আগে, মঙ্গলবার (২৩ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নের রুদ্রপুর গ্রামের পাঁচ বাড়িয়া এলাকার কুলা বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত আরো ৭জন আহত হয়। আহতা হলো, জিহাদ (২৮), জাহেদ (২৪), জুয়েল (২৪), নানিক (২৫), রিয়াদ (৩০), ফরহাদ (২৫), আজাদ (৩০)।
নিহত মো.পারভোজ হোসেন (২২), বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের জুবিখালী গ্রামের কাজাগো বাড়ির আবদুর রহিমের ছেলে। সে পেশায় একজন দর্জি ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত পারভেজ এর বন্ধু সুজনকে (১৮), সোমবার সন্ধ্যায় তার প্রেমিকার ফোনে কল পেয়ে প্রেমিকার বাড়িতে যায়। সন্ধ্যার দিকে সুজন প্রেমিকার বাড়িতে গেলে প্রেমিকার বাবা শাহ আলম ও এলাকার লোকজন গতকাল সন্ধ্যা ৭টায় তাকে আটক করে। এভাবে মঙ্গলবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত তাকে আটকে রেখে ১০ লক্ষ টাকা দাবি করে প্রেমিকার বাবা, ভাই । অন্যথায় তাদের মেয়েকে বিয়ে করতে হবে বলে জানায়। খবর পেয়ে আটক সুজনের ভাই ও সমাজপতিরা রাতেই প্রেমিকার বাড়িতে যায় সুজনকে ছাড়িয়ে আনতে। রাতে তারা সুজনকে ছাড়িয়ে আনতে ব্যর্থ হয়।

পরবর্তীতে মঙ্গবার সকাল ১০ টা ২০ মিটিনের দিকে সুজনের ভাই, সমাজিপতিরা, বন্ধুরা একত্রিত হয়ে পুনরায় প্রেমিকার বাড়িতে গেলে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রেমিকার পরিবারের সদস্য ও স্বজনেরা ধারালো অস্ত্র নিয়ে হামলা করে আটক প্রেমিক সুজনের বন্ধু পারভেজকে কুপিয়ে গুরুত্বর আহত করে।

পরে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনার পর প্রেমিকা স্বপ্না আক্তার, তার পিতা শাহআলম ও ভাইসহ সবাই পালিয়ে গেছে বলে এলাকাবাসাী জানায়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ইসলামী ব্যাংকের ৩ জোন ও কর্পোরেট শাখাসমূহের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

সুন্দরবনের আগুন নিয়ে যা বলছে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়

বঙ্গবন্ধুর ছায়াকেও ভয় পেতো খুনীরা : তথ্যমন্ত্রী

সামনের পাঁচ বছরে বিশ্বের ৫০টি দেশে বাংলাদেশের ডিজিটাল যন্ত্র রপ্তানি হবে : মোস্তাফা জব্বার

বাণিজ্য প্রতিমন্ত্রীর সাথে ভারতের হাইকমিশনার ও রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

মধ্যবর্তী নির্বাচনে ব্যর্থতা নিয়ে রিপাবলিকান দলে বিভক্তি

সিরাজউদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজে জাতীয় শোক দিবস উদযাপন

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ইসলামী ব্যাংকের আলোচনা অনুষ্ঠান

পঞ্চমবারের মতো আ. লীগের মনোনয়ন জমা দিলেন ড.আব্দুর রাজ্জাক

নতুন দায়িত্বে জিনাত হাকিম

ব্রেকিং নিউজ :