300X70
শনিবার , ২৫ মার্চ ২০২৩ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রেসক্লাব পাঠাগারে ৫ শতাধিক বই দিল মধুপুরবাসী ফেইসবুক গ্রুপ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৫, ২০২৩ ৩:৫৭ অপরাহ্ণ

আলকামা সিকদার, মধুপুর(টাঙ্গাইল) : টাঙ্গাইলের মধুপুর উপজেলার অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন মধুপুরবাসী ফেইসবুক গ্রুপ বছরের বিভিন্ন সময়ে বিভিন্ন প্রকার সামাজিক সহযোগিতা মুলক ইভেন্ট পরিচালনা করে থাকে।

তারই ধারাবাহিকতায় ভাষার মাস ফেব্রুয়ারিতে তাদের এবারের ইভেন্ট ছিল মধুপুরের সাংবাদিকদের সংগঠন মধুপুর প্রেসক্লাবের পাঠাগারের জন্য বই সংগ্রহ করা।

পুরো ফেব্রুয়ারি মাস জুড়ে চলা এ ইভেন্টে দেশ ও দেশের বাহিরে বসবাসরত মধুপুরের লোকজনের মাঝে ব্যাপক সারা জাগায় এবং বিভিন্ন জন সাধ্যমত নানা রকম বই কিনে মধুপুরবাসী ফেইসবুক গ্রুপের এডমিন ও মডারেটরদের মাঝে প্রেরণ করে ।

আর সেই সংগ্রিহীত পাঁচ শতাধিক বই মধুপুর প্রেসক্লাবকে হস্তান্তরের জন্য  শুক্রবার (২৪ মার্চ) দুপুর ৩ টায় মধুপুর প্রেসক্লাব হল রুমে এক অনুষ্ঠানের আয়োজন করে ।

মধুপুর শহীদ স্মৃতী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ বজলুর রশিদ খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের গণতান্ত্রিক শিক্ষক ফোরামের সভাপতি প্রফেসর ড. আবু হাদী নূর আলী খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজিবী ড. উত্তম কুমার দাস, অনুষ্ঠানে মধুপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম শহীদ এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সভাপতি ও মধুপুরবাসী ফেইসবুক গ্রুপের উপদেষ্টা জয়নাল আবেদীন, মধুপুর প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সাবেক সভাপতি আব্দুল আজিজ, সহ-সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, মধুপুরবাসী ফেইসবুক গ্রুপের এডমিন খন্দকার ইশতিয়াক আহমেদ সজীব প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন মধুপুরবাসী ফেইসবুক গ্রুপের অন্যান্য এডমিন, মডারেটর ও মধুপুর প্রেসক্লাবের কর্মরত সাংবাদিক বৃন্দ ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :