300X70
শুক্রবার , ১৯ জানুয়ারি ২০২৪ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ফুলে ফুলে সিক্ত ভালবাসায় আবেগ আপ্লুত বঙ্গবন্ধু’র ভাগ্নে খোকন সেরনিয়াবাত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৯, ২০২৪ ১:১৭ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : পুনরায় পানিসম্পদ প্রতিমন্ত্রী,’র দায়িত্ব পাওয়ার পর নিজ আসনে এসে ফুলে ফুলে সিক্ত জাহিদ ফারুক এমপি

পানিসম্পদ প্রতিমন্ত্রী হিসেবে সততার পুরস্কার সরুপ পুনরায় দায়িত্ব পেয়েছেন বরিশাল সদর ৫ আসনের সংসদ সদস্য কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম।

 চলতি বছরের ৭ জানুয়ারী অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে বিপুল ভোটের ব্যবধানে দ্বিতীয় বার বিজয়ী হয় বরিশাল জেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি, কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম।

দক্ষতা ও সততার সাথে কাজ করে সারা দেশে ব্যাপক প্রশংসিত পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীম দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হওয়ার পর সততার পুরস্কার সরুপ পুনরায় তাকে মন্ত্রী পরিষদ বিভাগের পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে পুনরায় দায়িত্ব প্রদান করা হয় চলতি মাসের ১১ ই জানুয়ারী বৃহস্পতিবার।

শপথ গ্রহন করে পানিসম্পদ প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহনের পর ১৮ ই জানুয়ারি বৃহস্পতিবার তার নিজ সংসদীয় এলাকায় আসলে বরিশালের রাজনৈতিক নেতাকর্মী সহ জনসাধারণের ফুলেল শুভেচ্ছায় ফুলে ফুলে সিক্ত পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি।

সততার পুরস্কার সরুপ পুনরায় পানিসম্পদ প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহনের পর প্রথম তার নিজ সংসদীয় আসনে আসলে তাকে আনন্দে বুকে জড়িয়ে ধরে রাখেন বঙ্গবন্ধুর ভাগ্নে বরিশাল সিটি কর্পোরেশন বিসিসি’র মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত। এসময় আনন্দঘন এক মূহুর্ত আরো আশার আলো হিসেবে দৃশ্যমান হয় উপয়ের চোখেই আনন্দের অশ্রুসিক্ত চোখে বরিশালের উন্নয়নের জন্য ঐক্যতার মেলবন্ধনে। এরপরই সিটি মেয়রের সহধর্মিণী নারীনেত্রী লুনা আব্দুল্লাহ পানিসম্পদ প্রতিমন্ত্রী কে ফুলেল শুভেচ্ছা অভিনন্দন জানান।

এরপর বরিশাল সিটি মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত ও পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল সদর ৫ আসনের সংসদ সদস্য কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি বরিশালের উন্নয়নের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

এরআগে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি বরিশাল সার্কিট হাউসে এসে পৌঁছালে তাকে ফুলেল শুভেচছা অভিনন্দন জানায় বরিশাল জেলা প্রশাসক মোঃশহিদুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার আলী আশরাফ ভূইয়া, বরিশাল পানি উন্নয়ন বোর্ডে প্রধান প্রকৌশলী মোঃমজিবর রহমান, বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা, বরিশাল মহানগর আওয়ামী লীগ এর সিনিয়র সহ সভাপতি এ্যাডঃআফজালুল করীম, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য এ্যাডঃবলরাম পোদ্দার, বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডঃলষ্কর নুরুল হক, বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুবুবুর রহমান মধু,বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন সহ বরিশাল আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন স্থানের নেতাকর্মীরা৷

পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে পুনরায় তাকে দায়িত্ব প্রদান করায় বরিশাল বাসীর পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী লীগ এর সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে শুভেচ্ছা জানিয়ে নগরীতে বিশাল আনন্দ মিছিল করে বরিশাল মহানগর ছাত্রলীগ নেতা রেজানুর রহমান নিয়ন এর নেতৃত্বে বরিশাল মহানগর এর ৩০ টি ওয়ার্ড ও বিভিন্ন কলেজের কয়েক সহস্রাধিক ছাত্রলীগের নেতাকর্মীরা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে জাতিসংঘের প্রতিনিধি দল

রূপনগর থেকে তুরাগ পর্যন্ত নৌপথ চালু করা হবে : মেয়র আতিকুল ইসলাম

ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমিকার বাড়িতে প্রেমিকের আত্মহত্যা, প্রেমিকা আটক

শিক্ষক নিয়োগ পরীক্ষায় গাইবান্ধায় ১৩ জনকে কারাদণ্ড

কাজাখস্তানে শুরু হয়েছে অ্যাডফিয়াপের ৪৬তম বার্ষিক সভা

তুরাগে ৭৭৪ বোতল ফেন্সিডিলসহ তিনজন গ্রেফতার

আত্রাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

যাত্রাবাড়ীতে ৫৩ লক্ষ টাকার হেরোইনসহ ১ জন গ্রেফতার

ঈদযাত্রায় এবার রাস্তায় দিনরাত বসে থাকতে হয়নি: প্রধানমন্ত্রী

চিত্রনায়ক আলমগীর বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নতুন সভাপতি, কণ্ঠশিল্পী রফিকুল আলম কার্যকরী সভাপতি

ব্রেকিং নিউজ :