300X70
বুধবার , ৫ মে ২০২১ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

“ফ্যান এক্সচেঞ্জ অফার” ক্যাম্পেইনের উদ্বোধন করলো সনি- র‍্যাংগস

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৫, ২০২১ ১১:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জনপ্রিয় ইলেক্ট্রনিক্স বাজারজাতকারী প্রতিষ্ঠান সনি- র‍্যাংগস, ১১৭/১, এয়ারপোর্ট রোড, তেজগাঁও নিজস্ব শোরুমে “ফ্যান এক্সচেঞ্জ অফার” ক্যাম্পেইনের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়েছে।

এ ক্যাম্পেইনে ক্রেতা সাধারণ তাদের পুরোনো যেকোন সাইজের, যেকোন ব্র্যান্ডের, সচল বা অচল সিলিং ফ্যান এক্সচেঞ্জ করে নতুন স্মার্ট সিরিজের র‍্যাংগস সিলিং ফ্যান ক্রয় করতে পারবেন। দেশব্যাপি সনি- র‍্যাংগস এর সকল শোরুম থেকে সর্বোচ্চ্য ৩৫% ডিসকাউন্টে এই অফার গ্রহণ করা যাবে।

টেকসই ও সেরা মানের এলুমিনিয়াম এ তৈরী র‍্যাংগস সিলিং ফ্যানে রয়েছে ১০০% সুপার কপার ওয়্যার মোটর, প্রাইম সিলিকন শীট, কইঈ, ঐঈঐ (ই২, ঠ৩) ডাবল বল বিয়ারিং, থাইল্যান্ড ও তাইওয়ানের তৈরী ক্যাপাসিটর, এরোডাইনামিক প্রযুক্তির চওড়া ব্লেডের অধিক বাতাস এবং সেরা মানের এন্টিডাস্ট পাউডার কোটেড কালার। র‍্যাংগস ফ্যান নিশ্চিত করে স্বল্প ভোল্টেজেও বিস্তীর্ণ জায়গা জুড়ে সমান বাতাস ও বিদ্যুৎ সাশ্রয়ী পারফরম্যান্স। বুয়েট পরীক্ষিত ও বিএসটিআই কর্তৃক মান নিয়ন্ত্রিত র‍্যাংগস সিলিং ফ্যানের নতুন মডেলগুলো স্বল্প সময়েই জয় করে নিয়েছে ক্রেতা সাধারণের মন।

এই অফার উদ্বোধন উপলক্ষে অনলাইন স্টোরে চলছে ২৪ ঘন্টার দারুন ফ্ল্যাশ সেল অফার। ক্রেতা র‍্যাংগস ফ্যান ক্রয়ে পাচ্ছেন ৭৫০ টাকার গিফট ভাউচার, যা টিভি, রেফ্রিজারেটর বা এসি ক্রয়ে ব্যবহার করতে পারবেন। অফারটি ৩রা মে রাত ১০টা পর্যন্ত চলবে। এক্সচেঞ্জ অফার ছাড়াও ক্রেতা “ঈদ উৎসব” অফারে স্পেশাল ডিসকাউন্টে ক্রয় করতে পারবেন র‍্যাংগস সিলিং ফ্যানের নতুন মডেলগুলো।

র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড এর সম্মানিত চেয়ারম্যান, জনাব আকতার হোসেন; র‍্যাংগস ফ্যান প্রজেক্ট এর সম্মানিত সিইও, মিস ফারহানা জাফরিন উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন এবং ক্যাম্পেইন এর উদ্বোধন করেন। এছাড়াও উপস্থিত ছিলেন মার্কেটিং ও সেলস বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। উদ্বোধনের পর থেকেই দেশব্যাপী সকল সনি-র‍্যাংগস শো-রুমে চলতে থাকে অগণিত ক্রেতাদের ভীড়। চাঁদরাত পর্যন্ত এই ক্যাম্পেইন চলবে। তবে অতিরিক্ত ভীড় নিরুৎসাহিত করতে বা কোন প্রকার কারণ দর্শানো ছাড়াই যেকোনো মুহুর্তে সনি-র‍্যাংগস কর্তৃপক্ষ “ফ্যান এক্সচেঞ্জ অফার” কার্যক্রম বন্ধ করতে পারবেন।

গত ৩৮ বছর ধরে র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড সেরা মানের ইলেকট্রিক ও ইলেক্ট্রনিক্স পণ্য সামগ্রী বাজারজাতকারী হিসেবে হিসেবে অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্ববিখ্যাত ব্র্যান্ড এর ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে। যাবতীয় স্বাস্থ্যসুরক্ষা মেনেই এই অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

উন্নত দেশগুলোর মতো বাংলাদেশেও বিদ্যুৎ সাশ্রয়ে প্রধানমন্ত্রীর আহ্বান যথার্থ : তথ্যমন্ত্রী

ফেসবুকে সেলিব্রেটি হতে ধর্ষণবিরোধী প্রতিবাদ নিয়ে উস্কানি, গ্রেপ্তার ১

সাংবাদিক হিলালী ওয়াদুদ চৌধুরীর রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

আজ জানা যাবে বাণিজ্য মেলা হবে কিনা!

ভুরুঙ্গামারীতে ৪-৫ টাকায় বিক্রি হচ্ছে ফুলকপি

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে গুলি করে হত্যা

মুজিবনগর স্মৃতিসৌধে জনতা ব্যাংকের এমডি এন্ড সিইও আব্দুল জব্বারের শ্রদ্ধা নিবেদন

একই গ্রামের দুই তরুণ-তরুণীর প্রেম, অতঃপর…

পরীমনিকে নিয়ে যা বললেন নচিকেতা

প্রত্যাবাসনই কি এখন রোহিঙ্গাদের জন্য সবচেয়ে ভালো বিকল্প?

ব্রেকিং নিউজ :