300X70
রবিবার , ২৮ ফেব্রুয়ারি ২০২১ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বংশালে ১৫১২ পিস অবৈধ সরকারী ঔষধ ও প্যাথেডিনসহ ১ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৮, ২০২১ ২:২৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বংশালে র‌্যাবের অভিযানে ১৫১২ পিস অবৈধ সরকারী ঔষধ ও প্যাথেডিনসহ ১ জন গ্রেফতার।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। এছাড়াও র‌্যাব বিভিন্ন কালোবাজারী ও চোরাচালানকারীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল শনিবার (২৭ ফেব্রুয়ারী) রাত পৌনে ৮  টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার বংশাল থানাধীন মিটফোর্ড রোড আরাফাত মার্কেটে এলাকায় একটি বিশেষ অভিযান চালিয়ে ১ হাজার ৫শ’ ১২ পিস সরকারী বিক্রয় নিষিদ্ধ দেশী-বিদেশী ঔষধ ও প্যাথেডিনসহ আবদুল করিম নামের ১ জন ব্যক্তিকে গ্রেপ্তার করে।

এসময় তার নিকট থেকে ২টি মোবাইল ফোন ও নগদ ১৯ হাজার ৩শ’  টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ীসহ ঔষধ কালোবাজারী ও বিদেশী ঔষধ চোরাচালানকারী চক্রের সক্রিয় সদস্য। সে দীর্ঘদিন যাবৎ বিক্রয় নিষিদ্ধ প্যাথেডিনসহ বিভিন্ন সরকারী ঔষধ কালোবাজারী ও বিদেশী ঔষধ চোরাচালান এর মাধ্যমে ঔষধ সংগ্রহ করে ঢাকাসহ এর আশপাশের এলাকার বিভিন্ন ঔষধের দোকানে সরবরাহ করে আসছিল।

গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ও একটি বিশেষ ক্ষমতা আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :