300X70
রবিবার , ৫ সেপ্টেম্বর ২০২১ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বঙ্গবন্ধুর বাংলায় দুর্নীতিবাজদের ঠাই হবে না : তথ্য প্রতিমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৫, ২০২১ ৬:১৪ অপরাহ্ণ

প্রতিনিধি, চট্টগ্রাম: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের মাথা উচুঁ করে বাচঁতে শিখিয়েছে।তিনি আমাদের উপহার দিয়েছেন স্বাধীন-সার্বভৌম একটি দেশ, একটি জাতি। আমাদের মাথা উচু করে বাচতে শিখিয়েছেন। তিনি সর্বদা দুর্নীতিবাজদের বিরুদ্ধে সোচ্চার ছিলেন,কোনো দুর্নীতিবাজদের তিনি প্রশ্রয় দিতেন না। বঙ্গবন্ধুর বাংলায় দুর্নীতিবাজদের ঠাই হবে না বলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা.মোঃ মুরাদ হাসান এমপি।

এই বাংলাদেশকে সবাই লুটপাট করে খেয়েছে। আজ তারা সমৃদ্ধ। তাদের শাসন-শোষণ থেকে বেরিয়ে এসে বাঙালি জাতিকে মাথা উঁচু করে বাঁচতে শিখিয়েছেন বঙ্গবন্ধু। বঙ্গবন্ধুই এ জাতির ঠিকানা খুঁজে দিয়েছেন। সমৃদ্ধ বাংলাদেশকে এগিয়ে নিতে সবাইকে কাজ করতে হবে, সবাইকে সোনার মানুষ হতে হবে।

ডা.মুরাদ বলেন, দেশের জন্য আমাদের আরো অনেক বেশী দায়িত্বশীল হতে হবে। বঙ্গবন্ধুর আাদর্শ ধারণ করতে হবে; বঙ্গবন্ধু কন্যার মতো ধিরচেতা দেশপ্রেমিক হতে হবে । সোনার বাংলায় সোনার মানুষ দরকার, বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে আমাদের সোনার মানুষ হতেই হবে। এভাবে দেশ চলতে পারেনা। জনগনের টাকা দিয়ে ফুটানী না করা এবং রাষ্ট্রের অর্থ অপচয় না করার আহবান জানান তিনি।

আজ (রোববার) বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের নিউজ স্টুডিও উদ্বোধন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প ও বিএফডিসির জন্য বরাদ্দকৃত স্থান পরিদর্শন শেষে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, এদেশে খুনের ইতিহাস যারা তৈরী করেছে তাদের বিচার বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বেই হয়েছে। কিন্তু বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর এদেশে ইনডেমিনিটি জারি করা সেই খুনি জিয়াউর রহমান ও মুশতাকদের বিচার এখনো পর্যন্ত হয়নি। খুনি জিয়ার মরণোত্তর ও যারা এখনো বেঁচে আছে তারেক জিয়াসহ তাদের বিচার বাংলার মাটিতে হতেই হবে।

প্রতিমন্ত্রী এসময় উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশকে বিশ্বের দরবারে উপস্থাপন করছেন আপনারা। আপনারাই এ দেশকে বিশ্বের কাছে উপস্থাপন করছেন। নৈতিক দায়িত্ব দেশ বিরোধী খুনিচক্রদের পরিচয় উন্মোচন করা।

বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নিতাই কুমার ভট্টাচার্যের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াছমিন, চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. ইসমাইল হোসেন খান, বিটিভির অনুষ্ঠান পরিচালক জগদীশ এষ, মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপপরিচালক ডা. বিদ্যুৎ বড়ুয়া, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ঈদের পরে ভবনে থাকা ব্যবসায়ীদের গাবতলীতে স্থানান্তর করা হবে

ফিনল্যান্ড বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়ন ও বিকাশে একসাথে কাজ করবে

নান্দাইলে শহীদ বুদ্ধিজীবী দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে ইসলামী ব্যাংকের পুষ্পস্তবক অর্পণ

নড়াইল পৌরসভার মশক নিধন অভিযান কার্যক্রমের উদ্বোধন

আগামী ২০ জুলাই বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

নাসাসের আয়োজনে দেশব্যাপী নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

ফুল হাই ডেফিনিশন (এফএইচডি) থেকে আল্ট্রা হাই ডেফিনিশন (ইউএইচডি) : টেলিভিশন প্রযুক্তির বিকাশ

সবচেয়ে বড় ‘ডিএনসিসি ডেডিকেটেড করোনা হাসপাতাল উদ্বোধন

বিইএফের সভাপতি কবির ও সহ-সভাপতি তাহমিদ নির্বাচিত

ব্রেকিং নিউজ :