300X70
সোমবার , ২৩ মে ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বঙ্গবন্ধুর সমাধিতে সানোয়ারা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের শ্রদ্ধা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৩, ২০২২ ১:২০ পূর্বাহ্ণ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন সানোয়ারা গ্রুপ অব কোম্পানিজ-এর ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য আলহাজ্ব মুজিবর রহমান।

শনিবার (২১ মে) দুপুরে টুঙ্গিপাড়া পৌঁছে তিনি সানোয়ারা গ্রুপ অফ কোম্পানির কর্মকর্তা- কর্মচারীদের সাথে নিয়ে বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে তিনি পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ‌ সময় টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, সানোয়ারা গ্রুপ অব কোম্পানিজের উপ-ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম, মাহমুদুর রহমান খান, শেখ ফজলুল হক, এস এম এন হাসান ফারুক, জিয়াউর রহমান, পাটোয়ারী মাহমুদ, শহিদুল ইসলাম চৌধুরী সহ সানোয়ারা গ্রুপের অন্যান্য কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সানোয়ারা গ্রুপ অব কোম্পানীজ-এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মুজিবর রহমান বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :