300X70
বৃহস্পতিবার , ২৪ মার্চ ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বঙ্গবন্ধু চার-জাতি ফিজিক্যালি চ্যালেঞ্জড আন্তর্জাতিক ক্রিকেট টুর্নামেন্টের স্পন্সর মিনিস্টার গ্রুপ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৪, ২০২২ ৭:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : আগামী ২৭ মার্চ শুরু হতে যাওয়া ‘বঙ্গবন্ধু চার-জাতি ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টুর্নামেন্ট- ২০২২’ এর স্পন্সার হিসেবে পাশে থাকছে মিনিস্টার গ্রুপ। বৃহস্পতিবার জাতীয় ক্রীড়া পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রতিমন্ত্রী যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং অর্গানাইজিং কমিটির চেয়ারম্যান মোঃ জাহিদ আহসান রাসেল, এমপি। আরও উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণা্লয়ের সচিব মেজবাহ উদ্দিন, মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন ফর ডি ফিজিক্যালি চ্যালেঞ্জড (বিসিএপিএস) এর সহযোগিতায় ন্যাশনাল প্যারালিম্পিক কমিটি অব বাংলাদেশ এর আয়োজনে আগামী ২৭ থেকে ৩১ মার্চ ২০২২ শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম কক্সবাজারে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বঙ্গবন্ধু চার-জাতি ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টুর্নামেন্ট- ২০২২’।

২৭ মার্চ ‘বঙ্গবন্ধু চার-জাতি ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টুর্নামেন্ট- ২০২২’ এর উদ্বোধন করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী, মোঃ জাহিদ আহসান রাসেল, এমপি। ৩১ মার্চ ফাইনালে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশ ছাড়াও অংশগ্রহন করবে ভারত, নেপাল ও শ্রীলঙ্কা।

এই প্রসঙ্গে স্পন্সার মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, “মিনিস্টার গ্রুপ সব সময়ই দেশের ক্রীড়া খাতের সাথে যুক্ত হয়ে কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় মিনিস্টার গ্রুপ এবারের এই টুর্নামেন্টের স্পন্সর হিসেবে পাশে থাকবে। আমাদের সবারই একটু সহযোগিতাই পারে ফিজিক্যালি চ্যালেন্ড মানুষদের ভেতরকার সেরা গুণগুলো বের করে আনতে এবং পরবর্তিতে দেশের সম্পদে পরিনত করতে। আমরা এমন একটি মহৎ উদ্যোগের পাশে থাকতে পেরে সত্যিই খুব আনন্দিত।”

উল্লেখ্য, টি-টোয়েন্টি ফরমেটের এই টুর্নামেন্টে সব দলের সাথেই সবার খেলা হবে এবং শীর্ষ দুই দল শিরোপার লড়াইয়ে ৩১শে মার্চ ফাইনালে অংশ নেবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :