300X70
বুধবার , ৫ এপ্রিল ২০২৩ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বন্দর উপজেলা হাসপাতাল ডাঃ মেহবুবা সাঈদের বহিস্কার দাবিতে মানববন্ধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৫, ২০২৩ ৯:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মেহবুবা সাঈদের বহিস্কার চেয়ে মানববন্ধন করেছেন হাসপাতালে কর্মরত সকল ডাক্তার, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

মানববন্ধন হাসপাতালের কর্তব্যরত ডাক্তার , কর্মকর্তা ও কর্মচারীদের অভিযোগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মেহবুবা সাঈদ তিনি নিয়মিত স্বাস্থ্য কমপ্লেক্সে আসেননা আর তিনি আসলেও হাসপাতালে কর্মরত চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীদের সাথে দুর্ব্যবহার করেন। দিন দিন তার দুর্ব্যবহার এর অতিষ্ঠ হয়ে হাসপাতালে ডিউটি পালন করতে হচ্ছে। তাছাড়া তাঁর বিরুদ্ধে ব্যপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগও রয়েছে। তাই আমরা জোর দাবী জানাচ্ছি যে, হাসপাতালের কর্তব্যরত অনিয়ম ও দুর্নীতিবাজ রাক্ষুসে ডাঃ মেহবুবা সাঈদের বহিস্কার চেয়ে মানববন্ধন করেছি।

উল্লেখ্য যে, গত ১৭ ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানে অনিয়ম ও দুর্নীতিবাজ ডাঃ মেহবুবা সাঈদ উপস্থিত না থাকায় শোকজ করা হয় সেই সাথে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডাঃ আবুল ফজল মোহাম্মদ মশিউর রহমান ঐ দুর্নীতিবাজ ডাঃ মেহবুবা সাঈদকে কেন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না কারন দর্শানো নোটিশ দেয়া হয়।

তাই বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল থেকে ডাঃ মেহবুবা সাঈদের বহিষ্কারের জন্য সরকারের কাছে জোর দাবি জানান হাসপাতালের সকল ডাক্তার, কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।সরকার কতৃপক্ষের কাছে জোর দাবি জানিয়ে বলেন এই ডাক্তার নামে ডাকাত মহিলাকে বহিষ্কার করা হোক। তাকে বহিষ্কার করলে হাসপাতালের সাধারণ মানুষের মাঝে একটু স্বস্তি ফিরে আসবে এবং দুর্নীতি ও অনিয়মের থেকে রক্ষা পাবে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :