300X70
বৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০২৪ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বহিরাগত গাজীকে আর দেখতে চায় না রূপগঞ্জবাসী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৪, ২০২৪ ১:২৩ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : নারায়ণগঞ্জের রূপগঞ্জ যেন মহা-জনসমুদ্রেপরিণত হয়েছে। ভোটারদের উপস্থিতিতে জনসভা জনসমুদ্রে পরিণত হয়ে উঠে। লাখলাখ মানুষের মুখে শোভা পাচ্ছে সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলামদস্তগীর গাজীর বিরুদ্ধে নানা স্লোগান।

এসময়ভোটাররা বলেছে, বহিরাগত গোলাম দস্তগীর গাজী কে আমরাআর দেখতে চাই না। বুধবার দুপুরে এ আসনে স্বতন্ত্রপ্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদেরতিনবারের সাবেক চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়ার নির্বাচনী জনসভায় এ ঘটনা ঘটে।

রূপগঞ্জের ইতিহাসে এত বড় জনসমুদ্রএর আগে কখনো দেখাযায়নি। সাধারণ ভোটাররা বলছে, এই জনসমুদ্র সংসদসদস্য বস্ত্র ও পাঠ মন্ত্রীগোলাম দস্তগীর গাজীর বিরুদ্ধে নিপীড়িত- নির্যাতিত মানুষের প্রতিবাদ ও অন্যায়ের বিরুদ্ধেপ্রতিশোধ।

সভাস্থলের বাইরে লাখ লাখ মানুষঅবস্থান নিয়েছে। রূপগঞ্জ উপজেলার পাশাপাশি জেলার বিভিন্ন এলাকা থেকে বড় বড়মিছিল নিয়ে সমাবেশস্থলে আসেনেতাকর্মী ও সমর্থকরা।

সভায় উপস্থিত সমর্থকদের উদ্দেশ্যে শাহজাহান ভূঁইয়া বলেন, রূপগঞ্জকে একটি স্মার্ট সিটিহিসেবে তৈরি করবেন তিনি।গত ১৪ বছরে স্থানীয়এমপির অত্যাচারে ও শোষণে এলাকারমানুষদের যে ক্ষয়ক্ষতি হয়েছেসেটা থেকেও তাদের মুক্তি দিবেন। নির্বাচিত হলে রূপগঞ্জের কল্যাণেধারাবাহিক কাজ করে যাবেনবলেও প্রতিশ্রুতি দেন তিনি।

তিনি বক্তব্যে আরও বলেন, এই জনসমাগম বলেদিচ্ছে রূপগঞ্জের মানুষ নেতৃত্বে পরিবর্তন চায়। প্রচারণায় যতইবাধার শিকার হইনা কেন জনগণেরভালোবাসার কারণে আজ জনসভা জনসমুদ্রেপরিনত হয়েছে।

সমাবেশে বক্তারা বলেন, জননেত্রী শেষ হাসিনার সুস্পষ্টনির্দেশনায় আলহাজ্ব শাহজাহান ভূঁইয়া রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। নিজের প্রতীক নিয়ে বিপুল সংখ্যকনেতাকর্মী নিয়ে ভোটারদের দ্বারেদ্বারে যাচ্ছেন। কিন্তু স্বতন্ত্র প্রার্থীদের নির্বাচন অংশগ্রহণ ও প্রচারণায় কোনবাধা না দেয়ার নির্দেশনাথাকলেও, প্রচারণা চালানোর সময় নৌকা প্রতীকেনির্বাচনে অংশ নেওয়া প্রার্থীগোলাম দস্তগীর গাজীর সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন শাহজাহান ভূঁইয়া।

জনসভায় উপস্থিত শাহজাহান ভূঁইয়ার সমর্থকরা জানান, স্থানীয় প্রচারণার প্রতিটি ধাপে শাহজাহান ভূঁইয়াকেপরাস্ত করার চেষ্টা চালিয়েছেনএমপি গোলাম দস্তগীর গাজী। এমনকি কেটলি প্রতীকের সমর্থকদেরও হুমকি দেয়া হয়েছে প্রচারণাবন্ধের। এরপরেও সমাবেশের এই জনসমুদ্রকে সবঅত্যাচার ও অন্যায়ের প্রতিবাদহিসেবে দেখছেন তারা।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ব্যারিস্টার খাঁন মোহাম্মদ শামীমআজিজের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক মো: কামাল হোসেনকমলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কেটলি প্রতীকের প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: শাহজাহান ভূঁইয়া।এসময় রূপগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রাম থেকে শত শতমিছিল এসে জনসভাস্থলে যোগদেয়। এতে পূর্বাচল রাজউকের চার নাম্বার সেক্টরেরবাণিজ্য মেলার মাঠ প্রাঙ্গন কানায়কানায় পূর্ন হয়ে চারিদিকে মানুষছড়িয়ে পড়ে।

জনসভায় আরও বক্তব্য রাখেন, কাঞ্চন পৌর মেয়র রফিকুলইসলাম রফিক, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টার, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান তারেক, রূপগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মো: সোহেল আহম্মদ ভূঞা, মুড়াপাড়া ইউনিয়নের সাবেক মেম্বার আব্দুল জব্বার প্রমূখ। রূপগঞ্জ ইউনিয়নের মেম্বার লিটন প্রধান ওশেখ মো: মহিউদ্দিন নেতৃত্বেজন সমাবেশে অর্ধ-লক্ষাধিক লোকেরসমাগম ঘটে।

জনসভায় শাহজাহান ভূঁইয়া বলেন, আমি সুদীর্ঘ ৫২বছর যাবত বাংলাদেশ আওয়ামীলীগের পতাকা তলে একজন একনিষ্ঠমুজিব সৈনিক হিসেবে জনগণের পাশে থেকে কাজকরছি। আওয়ামী লীগের কর্মী হিসেবে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাথে আছি। ৩২বছর যাবৎ রূপগঞ্জ উপজেলাআওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালনকরছি।

আগামী ৭ জানুয়ারি দ্বাদশজাতীয় সংসদ নির্বাচনে দেশরত্নশেখ হাসিনা’র নির্দেশক্রমে আমিস্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থীহিসেবে আপনাদের কাছে দোয়াপ্রার্থী। আমৃত্যু আপনাদের সেবা করার জন্যআমি সুদৃঢ়ভাবে প্রতিশ্রুতিবদ্ধ। এই সুদীর্ঘ রাজনৈতিকপটপরিক্রমায় আমার ছোট ছোটভূলকে আপনারা ক্ষমার চোখে দেখবেন।

আমিযদি সংসদ সদস্য নির্বাচিতহতে পারি তাহলে স্মার্টবাংলাদেশ বিনির্মাণে নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনকেভূমিদস্যু মুক্ত, সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত, চাঁদাবাজমুক্ত, স্মার্ট ও নিরাপদ রূপগঞ্জগড়ার প্রত্যয় নিয়ে কাজ করবো।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বিপুল পরিমাণ জেলি পুশকৃত চিংড়িসহ ১ জনকে আটক

বিমান বাহিনীর ফ্লাইং ইন্সট্রাক্টরস্ কোর্সের সনদপত্র বিতরণ

সংসদ অধিবেশনে যোগ দিতে করোনা পরীক্ষা করতে হবে

লালমনিরহাট জেলা প্রশাসনের পক্ষ থেকে ভাষা সৈনিকদের বিশেষ উপহার প্রদান

উপাত্ত সুরক্ষা আইনের খসড়া : গণমাধ্যমকর্মীদের মতামত দিতে সময় পাবে ১০ দিন

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ে শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপিত

মিরপুর চিড়িয়াখানা সড়কের পাশ থেকে পরিত্যক্ত মর্টার শেল উদ্ধার

মহান বিজয় দিবস উপলক্ষে জেগে ওঠো বাংলাদেশের উদ্যোগ আলোচনা সভা

৮ ঘণ্টার ব্যবধানে মারা গেলেন বাবা-মেয়ে-নাতনি

শুক্রবার থেকে বৃষ্টিপাতের প্রবণতা বাড়বে,বন্যার আশঙ্কা নেই

ব্রেকিং নিউজ :