300X70
মঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৪ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাংলাদেশের বাজারে লঞ্চ হলো টেকনো স্পার্ক ২০ প্রো+

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ৭:৪৬ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : গ্লোবাল শীর্ষস্থানীয় মোবাইল ফোন নির্মাতা টেকনো বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করেছে তাদের স্পার্ক ২০ সিরিজের নতুন সংযোজন স্পার্ক ২০ প্রো+। ডাবল কার্ভড্‌ ডিজাইনের এ ফোনে রয়েছে ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা সেন্সিং মেইন ক্যামেরা, হেলিও জি৯৯ আলটিমেট প্রসেসর, ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬জিবি (৮জিবি+৮জিবি) র‍্যাম আরও অনেক ফিচার্স।

স্পার্ক ২০ প্রো+ এ রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত ৬.৭৮-ইঞ্চির ১২০ হার্জ কার্ভড্‌ এমোলেড ডিসপ্লে যার সর্বোচ্চ ব্রাইট্‌নেস ১০০০ নিট্‌স। এর স্মুথ এবং প্রিমিয়াম ডুয়াল- কার্ভড্‌ ডিজাইন প্রদান করবে আরামদায়ক এবং স্টাইলিশ গ্রিপ। টেকনো স্পার্ক ২০ প্রো+-এর ১.৭৫ অ্যাপারচার যুক্ত ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা সেন্সিং মেইন ক্যামেরার পাশাপাশি রয়েছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল AI ক্যামেরা৷ মেইন ক্যামেরা্ যা দিনের বেলার পাশাপাশি লো লাইটেও ক্লিয়ার ছবি তুলতে সক্ষম। ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা নিশ্চিত করে প্রাণবন্ত সেলফি । 2K ভিডিও রেকর্ডিং এর সাথে এ ফোনে রয়েছে ডুয়াল ভিডিও রেকর্ডিং ফিচার যার মাধ্যমে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ১০৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরায় একত্রে ভিডিও রেকর্ড করা সম্ভব।

স্পার্ক ২০ প্রো+-এ রয়েছে নতুন এবং শক্তিশালী হেলিও জি৯৯ আলটিমেট প্রসেসর চিপসেট, যা এর এআই-চালিত অরোরা ইঞ্জিন ২.০ এবং ডারউইন ইঞ্জিন ২.০ এর সাহায্যে গেমিংয়ে অপ্টিমাইজড্‌ পারফরম্যান্স নিশ্চিত করে । ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬জিবি (৮জিবি+৮জিবি) র‍্যামের এ ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হাইওএস অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। এছাড়া উপরে এবং নিচে এর ডুয়াল স্পিকারের সাথে রয়েছে ডিটিএস সাউন্ড প্রযুক্তি। দীর্ঘ সময় ব্যবহারের জন্য এতে রয়েছে একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং সাথে থাকছে একটি ৩৩ ওয়াট সুপার চার্জার। ধুলোবালি এবং পানি থেকে ফোনকে রক্ষা করতে এতে রয়েছে আইপি৫৩ রেটিং। টেকনোর এ নতুন ফোনটি পাওয়া যাচ্ছে টেম্পোরাল অরবিট, লুনার ফ্রস্ট এবং ম্যাজিক স্কিন ২.০ গ্রিন- এ ৩টি মনোমুগ্ধকর রঙে।

নতুন টেকনো স্পার্ক ২০ সিরিজের যাত্রাকে স্মরণীয় করে রাখতে টেকনো ঘোষণা করেছে টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট, যেখানে আসছেন ভারতের জনপ্রিয় র‍্যাপার, গীতিকার, গায়ক এবং সঙ্গীত প্রযোজক বাদশাহ। বহুল প্রত্যাশিত অনুষ্ঠানটি ১লা মার্চ ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (ICCB, Expo Zone) এ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। বাদশাহ্‌র সঙ্গে মঞ্চে যোগ দিচ্ছেন ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, প্রীতম হাসান, জেফার, ব্ল্যাক জ্যাং এবং সঞ্জয় সহ প্রখ্যাত বাংলাদেশি শিল্পীরা।

টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট এবং স্পার্ক ২০ প্রো+ সম্পর্কে আরও তথ্যের জন্য চোখ রাখুন টেকনোর ফেসবুক পেইজে: facebook.com/TECNOMobileBangladesh

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ইউসিবি ব্যাংকের শাখা প্রধানদের জন্য “বোল্ড: ড্রাইভ দ্য থ্রাইভ” লিডারশিপ প্রশিক্ষণের আয়োজন

আইসিএসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড অর্জন করল গ্লোবাল ইসলামী ব্যাংক

নয়া দিল্লি যাচ্ছেন পররাষ্ট্রসচিব

শিশু হত্যায় পরকীয়া প্রেমিকের মৃত্যুদণ্ড ও আমৃত্যু মায়ের

দাম বেড়েছে কাঁচা মরিচ ও মাংসের

পঞ্চগড়ে অভ্যন্তরীণ গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

বেপজা বৈচিত্র্যময় পণ্য উৎপাদনে ৫.৭৪ মিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ

শ্রম অধিদপ্তরে ট্রেড ইউনিয়ন সম্পর্কিত পাবলিকলি এক্সেসেবল ডাটাবেইজ উদ্বোধন

সুখী সমৃদ্ধ সোনার বাংলা প্রতিষ্ঠা করতে পারলেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে : ধর্ম প্রতিমন্ত্রী

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ট্রেইনি এ্যাসিস্ট্যান্ট ক্যাশ অফিসারদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন

ব্রেকিং নিউজ :