300X70
সোমবার , ২৪ জুলাই ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাংলাদেশের হলে ‘প্রিয়তমা’ দেখলেন ইধিকা

প্রতিবেদক
sahana akter
জুলাই ২৪, ২০২৩ ৮:১৮ অপরাহ্ণ

বিনোদন প্রতিবেদকঃ দেশের প্রেক্ষাগৃহে ঈদুল আজহায় মুক্তি পাওয়া সিনেমার মধ্যে আলোচনার টেবিলে ছিল ‘প্রিয়তমা’ চলচ্চিত্রটি। মুক্তির চার সপ্তাহ পার হয়ে গেলেও এখনো দর্শক টানছে। আর এই সিনেমায় শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন টলি অভিনেত্রী ইধিকা পাল। তার অভিনয় দেখে দর্শকের কাছে প্রশংসা পাচ্ছেন এই টলি অভিনেত্রী। সিনেমাটি দর্শকের সঙ্গে দেখতে ঢাকায় আসার কথা আগেই জানিয়েছিলেন। তবে নতুন খবর হলো কোনো খবর ছাড়াই দর্শককে চমক দিতে ঢাকায় আসেন এবং দর্শকদের সঙ্গে বসে সিনেমাটিও দেখেন এই অভিনেত্রী।

ইধিকা পাল তার অভিনীত সিনেমা দেখার জন্য বাংলাদেশে এসেছেন। সিনেমাটি এরই মধ্যে দেখেছেনও তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে ইধিকা বলেছিলেন কলকাতায় ‘প্রিয়তমা’ সিনেমাটি মুক্তি না পেলে তিনি বাংলাদেশে এটি দেখতে আসবেন। তার সাক্ষাৎকারের কথা অনুযায়ী সিনেমাটি দেখতে এপার বাংলায় এসেছেন।

ইধিকা পাল সোমবার (২৪ জুলাই) রাজধানীর স্টার সিনেপ্লেক্সে তার অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমাটি দেখেছেন। ইধিকা সিনেমাটি দেখার পর তার অনুভূতি জানিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন।

ইধিকা তার ফেসবুকে স্ট্যাটাসের সঙ্গে ছবি প্রকাশ করেছেন। এটি প্রকাশের মুহূর্তের মধ্যেই তার ভক্ত-অনুরাগীরা লুফে নেন। সবাই তাকে ভালোবাসা জানিয়ে অভিনন্দন ও শুভেচ্ছায় ভাসাচ্ছেন। সবার কাছ থেকে এমন সাড়া পেয়ে ইধিকা রীতিমতো মুগ্ধ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :