300X70
শনিবার , ২০ নভেম্বর ২০২১ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

‘বাংলাদেশ এখন বিশ্বে মযাদাপূর্ণ অবস্থানে পৌঁছে গেছে’

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২০, ২০২১ ১:৪০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : দেশের ব্যাপক উন্নয়নের পরও যারা দেশে-বিদেশে অপপ্রচার চালাচ্ছে এমন লােকজনের বিরুদ্ধে দলের নেতা-কর্মীদের সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

তিনি বলেন, “এতাে উন্নয়নের পরও কিছু মানুষ বিদেশে ও দেশে বসে অপপ্রচার করছে। এদের বিরুদ্ধে সচেতন হতে হবে, অপপ্রচারের জবাব দিতে হবে।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা শুক্রবার বিকেলে তাঁর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বৈঠকে সভাপতিত্বকালে দেয়া প্রারম্ভিক ভাষণে একথা বলেন।

‘কিছু মানুষ মিটিং করছে কি করে আওয়ামী লীগকে ক্ষমতা থেকে সরানাে যায়, উল্লেখ করে তিনি বলেন, “জনগণের শক্তিই আওয়ামী লীগের শক্তি। আমরা জনগণের সেবায় কাজ করে যাচ্ছি।

প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ এখন বিশ্বে মযাদাপূর্ণ অবস্থানে পৌঁছে গেছে। আমরা জনগণের কল্যাণে কাজ করছি। উন্নয়নের ছোঁয়া গ্রাম পর্যন্ত পৌঁছে গেছে। সকল শ্রেণী পেশার মানুষ উন্নয়নের ছোঁয়া পেয়েছে।

তিনি প্রশ্ন তােলেন, বিএনপিকে কোন আশায় মানুষ ভােট দেবে? পলাতক আসামী যে দল চালায় জনগণ তাদেরকে কি আশায় ভােট দেবে? প্রধানমন্ত্রী বলেন, এরা দেশের গরীবের টাকা লুট করে বিদেশে পাচার করেছে। বিদেশে বসে আরাম আয়েশে আছে। তাদের এই আয়ের উৎস কি?

তিনি দেশের সুবিধাভােগী স্বার্থান্বেষী মহলের সমালােচনা করে বলেন, কিছু মানুষ আছে যারা হাজার অগ্রাধকারীকেও অপরাধী হিসেবে দেখেনা। দুর্নীতির বিরুদ্ধে কথা বললেও তারা দুর্নীতির জন্য সাজাপ্রাপ্তদের পক্ষ নেয়। যারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে, এতিমের টাকা আত্মসাৎ করে সাজাপ্রাপ্ত হয়েছে তাদের জন্যই তারা মায়াকান্না করছে।

‘খালেদা জিয়ার টার্গেট সবসময় তিনি একথা উল্লেখ করে শেখ হাসিনা বলেন, খালেদা জিয়া ঘােষণা দিয়েছিল যে, আমি প্রধানমন্ত্রী কেন বিরােধীদলীয় নেতাও হতে পারব না, শত বছরেও ক্ষমতায় আসতে পারব না। এসব ঘােষণার পরই গ্রেনেড হামলা হয়েছিল।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

যুবসমাজকে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত করার করার আহবান রাষ্ট্রপতির

কাউন্টারে ট্রেনের টিকিট চালু হচ্ছে ১২ সেপ্টেম্বর

বানিয়াচংয়ে ৬ জুয়াড়ী গ্রেফতার

প্রধানমন্ত্রীর দূরদর্শী চিন্তার ফলেই দেশ এগিয়ে যাচ্ছে : পরিবেশমন্ত্রী

জাতিসংঘে বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ নিয়ে আলোচনা

ডুমুরিয়ায় ভূমিমন্ত্রীর ঈদের শুভেচ্ছা বিনিময়

জনতা ব্যাংকের ১৫তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

গাজীপুরে যুবলীগ নেতার দখলে থাকা কোটি টাকার জমি উদ্ধার করল বনবিভাগ

প্রাইম ব্যাংক দেশের বন্যা দুর্গত মানুষের জন্য ১০ কোটি টাকা অনুদান দিয়েছে

একুশে বইমেলায় সেরা ২৪ প্রকাশনা প্রতিষ্ঠানকে পুরস্কৃত করলো বিকাশ

ব্রেকিং নিউজ :