300X70
শনিবার , ১৯ আগস্ট ২০২৩ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে: তাপস

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৯, ২০২৩ ৭:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : শেখ হাসিনার একমাত্র স্বপ্ন হচ্ছে, বাংলাদেশ একদিন বিশ্বের মধ্যে উন্নত রাষ্ট্রে পরিণত হবে এমন মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যরিস্টার শেখ ফজলে তাপস।

তিনি বলেন, ১৯৮১ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে এসে প্রতিজ্ঞা করেছিলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় অর্জিত স্বাধীনতার সুফল দেশের প্রতিটি ঘরে পৌঁছে দিবেন। সেই লক্ষে নিরলসভাবে আজও কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা।

গতকাল শনিবার বিকালে ‘বঙ্গবন্ধুর ৪৮ শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে’ ডেমরা বাজার জামদানি হাউস মার্কেটে আলোচনা সভা, দোয়া মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে। বাংলাদেশের প্রতিটি গৃহহীন মানুষকে ঘড় উপহার দিচ্ছেন। গৃহহীনদের জন্য বাসস্থানের ব্যবস্থা করে দিচ্ছেন। টিসিবির কার্ডকে স্মার্ট ও ডিজিটাল কার্ড তৈরি করা হচ্ছে। বিনামূল্যে সরকার করোনা টিকা প্রদান করেছে। কিন্তু অতিথের সরকারগুলো জনগণের দুরগোড়ায় কোনো সেবাই পৌঁছে দিতে পারেনি। তারা মানুষের ভাগ্যনিয়ে সবসময় ছিনিমিনি করেছে। দেশকে বিশ্ব দরবারে দুর্নীতির দেশ হিসেবে পরিচিত করেছে। আর শেখ হাসিনা সরকার দেশের প্রতিটি মানুষকে উন্নয়নের স্বপ্ন দেখিয়েছে এবং বাস্তবে রুপ দিয়েছে। বিএনপির আর আওয়ামী লীগের মধ্যে এটাই প্রার্থক্য।
ডিএসসিসির ৬৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের স্মরণে অনুষ্ঠিত ওই কর্মসূচীতে সভাপতিত্ব করেন ডিএসসিসির ৬৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সালাহ্উদ্দিন আহম্মেদ। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির। আরও বক্তব্যে রাখেন ঢাকা-৫ আসনের প্রয়াত এমপি আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লার জেষ্ঠ্যপুত্র ও ডেমরা থানা অওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল, ডেমরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবু, ডিএসসিসির ৭০ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আতিকুর রহমান, ডেমরা থানার ওসি শফিকুর রহমান, ডেমরা ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহমান, বাওয়ানী উচ্চ বিদ্যালয় ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক আকাশ সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী অংগ সংগঠনের নেতৃবৃন্দরা। এদিন বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া শেষে দুস্থ—অসহায় ও ছিন্নমূল মানুষদের মাঝে তবারক বিতরণ করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সংবিধান থেকে একচুলও নড়বে না সরকার: ওবায়দুল কাদের

সর্বোচ্চ ২৫টি পুরস্কার এশিয়াটিক মাইন্ডশেয়ার লিঃ-এর!

সীমান্ত রক্ষা করতে বিজিবিকে আরো আধুনিক করতে কাজ করছে সরকার

শেকৃবি ও জবির মাঝে গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি

মুজিববর্ষ উপলক্ষে ৩০টি প্রতিষ্ঠানকে গ্রীণ ফ্যাক্টরি অ্যাওয়ার্ড দিবে শ্রম মন্ত্রণালয়

রাজধানীজুড়ে চলছে চামড়া সংগ্রহের কাজ

কোমানের সর্বোচ্চ চেষ্টা মেসিকে রাখার

প্রাইম ব্যাংকের পরিচালক মিসেস মেরিনা ইয়াসমিন চৌধুরীর ইন্তেকাল

আজ যশােরের দৈনিক রানার সম্পাদক মুকুলের ২৩তম মৃত্যুবার্ষিকী

রোহিঙ্গা সংকট সমাধানে জরুরী পদক্ষেপ গ্রহণের জাতিসংঘের প্রতি আহ্বান

ব্রেকিং নিউজ :