300X70
বুধবার , ৪ অক্টোবর ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাংলালিংক সরাসরি সম্প্রচার করবে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৪, ২০২৩ ৭:৫০ অপরাহ্ণ

  • ক্রিকেটপ্রেমী গ্রাহকেরা পাবেন দারুণ সব ইন্টারনেট প্যাক ও বিশ্বমানের স্ট্রিমিং অভিজ্ঞতা

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ দেখার জন্য দেশের ক্রিকেটপ্রেমীদেরকে “আসল LIVE এক্সপেরিয়েন্স” দিবে বাংলালিংক। পুরো বিশ্বকাপ জুড়ে ক্রিকেটপ্রেমীদের জন্য নিরবচ্ছিন্ন ও মানসম্পন্ন লাইভ স্ট্রিমিং নিশ্চিত করবে বাংলালিংক। এই লক্ষ্যে টফি ও মাইবিএল সুপার অ্যাপে বাংলালিংক দিচ্ছে দারুণ সব ইন্টারনেট প্যাক ও ফ্রি ইন্টারনেট অফার। সাশ্রয়ী মূল্যের ইন্টারনেট প্যাক ছাড়াও পুরো টুর্নামেন্ট জুড়ে ক্রিকেটপ্রেমী গ্রাহকদের জন্য থাকছে বিভিন্ন আকর্ষনীয় অফার।

বাংলালিংক গ্রাহকরা বিশ্বকাপ খেলা দেখার জন্য ৫ জিবি পর্যন্ত বিনামূল্যের ইন্টারনেট প্যাক উপভোগ করতে পারবেন। সর্বনিম্ন ১ দিনের জন্য মাত্র ২০ টাকা থেকে শুরু হয়েছে প্যাকগুলি, এর সাথে রয়েছে এক জিবি বিনামূল্যের ইন্টারনেট। এছাড়াও গ্রাহকরা ২ জিবি ও ৫ জিবি বিনামূল্যে ইন্টারনেটসহ যথাক্রমে ৪৬ টাকা ও ৯৬ টাকায় ৭ দিন বা ৩০ দিনের সাবস্ক্রিপশন বেছে নিতে পারবেন। এই প্যাকগুলি কেনা যাবে মাইবিএল অ্যাপ, টফি অ্যাপ, বাংলালিংক-এর অফিসিয়াল ওয়েবসাইট বা দেশের যেকোনো রিটেইল স্টোরের মাধ্যমে । ক্রিকেটপ্রেমীরা এখন টফি ও মাইবিএল সুপার অ্যাপ এই দুই প্লাটফর্ম থেকেই লাইভ ম্যাচ উপভোগ করতে পারবেন।

বাংলালিংক-এর চিফ এক্সিকিউটিভ অফিসার এরিক অস বলেন, “গ্রাহকদের সাথে আমরাও ২০২৩-এর ক্রিকেট বিশ্বকাপ নিয়ে উচ্ছ্বসিত! বাংলালিংক গ্রাহকদের উচ্চমান মানসম্পন্ন স্ট্রিমিং সেবা দেওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। সারা দেশের মানুষ ক্রিকেটের উন্মাদনায় মাততে অধীর আগ্রহে অপেক্ষা করছে। আমরা আমাদের ওকলা® স্বীকৃত দ্রুততম ফোর-জি নেটওয়ার্কের মাধ্যমে স্টেডিয়াম-এর খেলাকে এমনভাবে দর্শকের পর্দায় নিয়ে আসতে প্রস্তুত, যাতে তারা রিয়েল-টাইমে প্রতিটি উইকেট, বাউন্ডারি ও ছয় উপভোগ করতে পারেন।”

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, “আমরা আইসিসি ক্রিকেট বিশ্বকাপকে সারা দেশের কোটি কোটি দর্শকের কাছে নিয়ে আসতে পেরে ও নিরবচ্ছিন্ন স্ট্রিমিং সেবার মাধ্যমে ক্রিকেটপ্রেমীদেরকে নিজেদের মতো করে খেলা দেখার সুযোগ করে দিতে পেরে আনন্দিত। ফিফা বিশ্বকাপ কাতার ২০২২™ -এর সময় বাংলাদেশে লাইভ স্পোর্টস স্ট্রিমিংয়ের একটি মাইলফলক স্থাপন করেছে বাংলালিংক। আমরা এই ক্রিকেট বিশ্বকাপেও একই রকম নির্ভরযোগ্য স্ট্রিমিং সেবা দিয়ে যাওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী। বিশ্বকাপ ক্রিকেট-এর উন্মাদানাকে আরো বাড়িয়ে দিতে মাইবিএল সুপার অ্যাপেও গ্রাহকেরা পাবেন একই মানের স্ট্রিমিং সেবা।“

ইন্টারনেট প্যাকের পাশাপাশি বাংলালিংক-এ থাকছে বিভিন্ন সুবিধা। বিশেষ গ্রাহক-বান্ধব ইন্টারফেস সম্পন্ন টফি ও মাইবিএল সুপার অ্যাপ-এর মাধ্যমে সারা দেশের ক্রিকেটপ্রেমীরা যেকোনো নেটওয়ার্ক থেকে সহজে উপভোগ করতে পারবে লাইভ ক্রিকেট অ্যাকশন, হাইলাইটস ও খেলার বিশ্লেষণ। বিশ্বব্যাপী ক্রীড়া অনুরাগীদের মাতাতে প্রস্তুত বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ ক্রিকেট আসর। বাংলাদেশের প্রতিটি ক্রিকেটপ্রেমীও যাতে এই ক্রিকেট উন্মাদনার অংশ হতে পারে তা নিশ্চিত করতে তাদের পাশে রয়েছে বাংলালিংক।

বাংলালিংক সম্পর্কে:

বাংলালিংক দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের জন্য ডিজিটাল দুনিয়ার অপার সম্ভাবনা উন্মোচনের লক্ষ্যে নিরন্তর কাজ করে যাচ্ছে। প্রযুক্তির মাধ্যমে জীবনযাত্রার পরিবর্তনে বিশ্বাসী বাংলালিংক ডিজিটাল যুগের চাহিদা পূরণে সক্ষম একটি প্রতিষ্ঠানে রূপান্তরিত হওয়ার প্রচেষ্টায় নিয়োজিত। এটি নেদারল্যান্ডভিত্তিক সংযোগ প্রদানকারী প্রতিষ্ঠান ভিওন লিমিটেড-এর একটি সহযোগী প্রতিষ্ঠান, যা ন্যাসড্যাক ও ইউরোনেক্সটের তালিকাভুক্ত।

মাইবিএল সুপার অ্যাপ : https://mybl.digital/App

টফি   : https://toffeelive.com

ওয়েবসাইট    : www.banglalink.net

ফেসবুক  : www.facebook.com/banglalinkdigital

টুইটার    : https://twitter.com/banglalinkmela

ইউটিউব  : https://www.youtube.com/banglalinkmela/

লিংকইডইন  : https://www.linkedin.com/company/6660/

ইন্সটাগ্রাম  : https://www.instagram.com/banglalink.digital/

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

নারী পর্যটককে গণধর্ষণকাণ্ডে অসঙ্গতিপূর্ণ বক্তব্য দুঃখজনক: হাইকোর্ট

মানসম্মত ও টেকসই কাজ নিশ্চিতে এলজিইডি’র প্রশিক্ষণ কেন্দ্রের ভিত্তিপ্রস্তর করলেন এলজিআরডি মন্ত্রী

জটলা দেখে কারণ জানতে চাওয়ায় হত্যা!

সড়কে প্রাণ গেল ৩ নারীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার সুষম ও টেকসই উন্নয়নে বিশ্বাস করে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

চাচার ঘরে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ভাতিজার মৃত্যু

বিদেশিরা বিএনপিকে সায় দেয়নি: সালমান এফ রহমান

মাঠ পর্যায়ে আরো সেবা বাড়াতে ভূমি সংস্কার বোর্ডের দায়িত্ব হালনাগাদ

ব্যালট বিপ্লবের মাধ্যমে বিএনপির অপরাজনীতির জবাব দেওয়া হবে: সাঈদ খোকন