300X70
বৃহস্পতিবার , ১ জুলাই ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিধিনিষেধ অমান্য : মির্জাগঞ্জে ১০ জনকে ১০ হাজার ৯শ’ টাকা জরিমানা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ১, ২০২১ ১১:২৯ অপরাহ্ণ

সংবাদদাতা, মির্জাগঞ্জ (পটুয়াখালী): পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলায় মহামারী কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে সপ্তাহব্যাপী সর্বাত্মক কঠোর লকডাউন চলছে সারাদেশে। লকডাউন কার্যকর করতে মির্জাগঞ্জ উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত টিম মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন। আজ বৃস্পতিবার দিনব্যাপী উপজেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা।করেন।

ঝির ঝির বৃষ্টি উপেক্ষা করে উপজেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রায়হান উজ্জামানের নেতৃতে মির্জাগঞ্জ থানার পুলিশ টিম সেনাবাহিনীর সদস্যদের সহগোগিতায় মির্জাগঞ্জের বিভিন্ন জায়গায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সকাল ৯টা পর্যন্ত অভিযান পরিচালনা কালীন সময় বিধিনিষেধ অমান্য করায় ১০টি মামলায় ১০ হাজার ৯০০ টাকা জরিমানা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রায়হান উজ্জামান। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রায়হান উজ্জামান জানান, আমি সকাল থেকে শহরের বিভিন্ন স্থানে জন সচেতনতা মূলক অভিযান পরিচালনা করেছি।

অভিযান চলাকালীন সময় যারা স্বাস্থ্য বিধি না মেনেছে বা মুখে মাস্ক ব্যবহার না করেছে তাদেরকে ধরে আমরা জরিমানা করেছি ও সচেতন করছি, আমি সকলকে আহ্বান জানিয়েছি যে, জরুরী প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হবেন না, জরুরী প্রয়োজনে বাইরে বের হলে অবশ্যই মুখে মাস্ক ব্যবহার করুন অযথা বাড়ির বাইরে ঘুরাঘুরি করলে ও মাস্ক ব্যবহার না করলে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার হবে, আমাদের এই ভ্রাম্যমান আদালত অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :