300X70
মঙ্গলবার , ৩১ জানুয়ারি ২০২৩ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাউবি উপাচার্যের সাথে আঞ্চলিক পরিচালকদের সমন্বয় সভা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৩১, ২০২৩ ৮:৩২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম বাস্তবায়ন ও শিক্ষার গুণগতমান অধিকতর উন্নত করার লক্ষ্যে ডিন, পরিচালক ও আঞ্চলিক পরিচালকদের সমন্বয়ে এক সমন্বয় সভা আজ মঙ্গলবার (৩১ জানুয়ারি) বাউবি’র সেমিনার হলে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বাউবি উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার শিক্ষার্থীদের সমস্যাসমূহ দ্রুততার সাথে সমাধানে সংশ্লিষ্টদের নির্দেশ দেন। তিনি বলেন মাঠ পর্যায়ের কর্মকর্তা, কর্মচারী, টিউটর ও সমন্বয়কারীদের উপর ভিত করে বাউবি এগিয়ে যাচ্ছে।

প্রতিষ্ঠানের ভাবমূর্তি উজ্জ্বল করতে শৃঙ্খলাবোধ বজায় রেখে সততা ও নিষ্ঠার সাথে কাজ করার নির্দেশনা দেন। সামাজিক সচেতনতা বৃদ্ধির মাধ্যমে বাউবি’র পরিচিতি ও কর্মকাণ্ড প্রান্তিক পর্যায় পর্যন্ত পৌঁছে দেয়ার আহবান জানান। সমন্বয়হীনতা দূর করতে আন্তঃযোগাযোগ বৃদ্ধির কথা বলেন উপাচার্য।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. নাসিম বানু, প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাহবুবা নাসরীন ও ট্রেজারার অধ্যাপক মোস্তফা আজাদ কামাল। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মহাঃ শফিকুল আলমের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন স্টুডেন্ট সাপোর্ট সার্ভিসেস বিভাগের পরিচালক ড. আনিসুর রহমান আখন্দ।

সভায় ১২ টি আঞ্চলিক কেন্দ্রের পরিচালকগণ তাদের বক্তব্যে মাঠ পর্যায়ের বিভিন্ন সমস্যা ও প্রস্তাবনা তুলে ধরেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিন, পরিচালক/ বিভাগীয় প্রধান ও এপিএ ফোকাল পয়েন্টগণ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :