300X70
সোমবার , ৭ ফেব্রুয়ারি ২০২২ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাণিজ্য মেলায় সেরা ইলেকট্রনিক্স প্যাভিলিয়ন পুরস্কার পেলো মিনিস্টার গ্রুপ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৭, ২০২২ ৫:১৪ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : সদ্য সমাপ্ত ২৬তম ‘ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০২২’ এ সেরা ইলেকট্রনিক্স প্যাভিলিয়নের দ্বিতীয় স্থান হিসেবে স্বীকৃতি পেয়েছে ইলেকট্রনিক্স জগতের দেশীয় ব্র্যান্ড মিনিস্টার গ্রুপ। আকর্ষণীয় প্যাভিলিয়ন ও সেবার মাধ্যমে গ্রাহকদের প্রশংসা অর্জন ও মেলার সার্বিক সাফল্যে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ‘মিনিস্টার গ্রুপ’-কে পুরস্কার দিয়েছে মেলা আয়োজনকারী সংস্থা বাণিজ্য মন্ত্রণালয় ও রফতানি উন্নয়ন ব্যুরো।

সম্প্রতি রাজধানীর পূর্বাচলে নবনির্মিত বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে ‘ডিআইটিএফ-২০২২’ এর সমাপনী অনুষ্ঠানে ইলেকট্রনিক্স ক্যাটাগরিতে মিনিস্টার গ্রুপ-কে ট্রফি ও সনদ তুলে দেওয়া হয়। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এবং এফবিসিসিআইয়ের সভাপতি জসিম উদ্দিনের কাছ থেকে পুরস্কার গ্রহন করেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই-এর সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ।

মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, “ এবারের মেলায় আমরা প্রত্যাশার চেয়ে অনেক ভালো সাড়া পেয়েছি। সাশ্রয়ী দামে বিভিন্ন অফারের সমাহারে মেলা প্রাঙ্গণ ছিল উৎসবমুখর। তাছাড়া মেলায় মিনিস্টারের উৎপাদিত বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য প্রদর্শন ও বিক্রি করা হয়েছিলো মিনিস্টারের প্যাভিলিয়নে। মিনিস্টারের প্যাভিলিয়নে এসে এক জায়গাতেই দরকারি সব দেশীয় পণ্য ক্রয় করতে পেরেছে ক্রেতারা। ফলে মেলায় ক্রেতাদের আকর্ষণের শীর্ষে ছিলো মিনিস্টার প্যাভিলিয়ন।”

এদিকে, যেসব কর্মকর্তার নিরলস পরিশ্রমে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ‘সেরা প্যাভিলিয়ন’ পুরস্কার পেয়েছে মিনিস্টার গ্রুপ, সেই সকল ব্যাক্তিদের অবদান ও তাদের নিরলস পরিশ্রমকে সাধুবাদ জানাতে মিনিস্টার গ্রুপ এর প্রধান কার্যালয়ে গেট টু গেদার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ এই সাফল্যর পিছনে কাজ করে যাওয়া সে সকল কর্মকর্তাদের মাঝে সনদপত্র প্রদান করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি আমজাদ হোসেনের মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

ডিজিটাল সংযুক্তি এবং ডিজিটাল দক্ষতা এই দুইয়ের মিশেলে গড়ে উঠবে স্মার্ট বাংলাদেশ

কঠোর লকডাউনের দুই সপ্তাহে রাজধানীতে গ্রেফতার ৯ হাজার

Mostbet Casin

Mostbet Casin

সাশ্রয়ী মূল্য আর আকর্ষণীয় ডিলসহ ঈদ বাজার প্যান্ডামার্টে

ব্র্যাক ব্যাংকের ১,০০০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট চালুর মাইলফলক অর্জন

শিশুকে ধর্ষণ মামলার সাজাপ্রাপ্ত আসামি গাজীপুর থেকে গ্রেপ্তার

পূজার কেনাকাটায় বিকাশ পেমেন্টে ২৫% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

রমজানের যেসব শিক্ষায় চলবে মুমিনের জীবন

ঢাকা সেনানিবাসের বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ব্রেকিং নিউজ :