300X70
সোমবার , ১৫ ফেব্রুয়ারি ২০২১ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বান্দরবানে আওয়ামী লীগের প্রার্থী ইসলাম বেবী মেয়র নির্বাচিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৫, ২০২১ ১২:৪০ পূর্বাহ্ণ

প্রতিনিধি, বান্দরবান: বান্দরবান সদর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রার্থী মোহাম্মদ ইসলাম বেবী দ্বিতীয় বারের মত মেয়র নির্বাচিত হয়েছে। তিনি ৯৫৬১ ভোট পেয়ে র্নিবাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি প্রার্থী সাবেক মেয়র জাবেদ রেজা পেয়েছে ৪৫৩৩ ভোট।

রবিবার (১৪ ফেব্রুয়ারী) সকাল ৮ টা থেকে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ শুরু হয়ে সুষ্ঠুভাবে বিকাল ৪টায় ভোট গ্রহণ শেষ। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ছাড়া শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষ হয়। এ নির্বাচনে আওয়ামীলীগ, বিএনপি ছাড়াও জাতীয় পাটির লাঙ্গল প্রতীকের মো. শাহজাহান, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ সমর্থিত নারিকেল গাছ প্রতিকে নাছির উদ্দিন এবং মোবাইল ফোন প্রতীক নিয়ে সতন্ত্র প্রার্থী বিধান লালা প্রতিদ্বন্ধীতা করেন।

এছাড়াও সংরক্ষিত ১,২,৩ নম্বর ওয়ার্ডে আনারস প্রতীকে দীপিকা তঞ্চঙ্গ্যা মনজু, ৪,৫,৬ নম্বর ওয়ার্ডে চশমা প্রতীকে এম্যাচিং মারমা, ও ৭,৮,৯ নম্বর ওয়ার্ডে চশমা প্রতীকে শাহিনা আক্তার সানু নির্বাচিত হয়েছে। ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছে ১ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নাছির উদ্দিন, ২ নম্বর ওয়ার্ডে মো. আলী, ৩ নম্বর ওয়ার্ডে অজিত দাশ, ৪ নম্বর ওয়ার্ডে ওমর ফারুক, ৫ নম্বর ওয়ার্ডে মংমং সিং মারমা, ৬ নম্বর ওয়ার্ডে সৌরভ দাশ শেখর, ৭ নম্বর ওয়ার্ডে হারুন সরদার, ৮ নম্বর ওয়ার্ডে কামরুল হাসান বাচ্চু এবং ৯ নম্বর ওয়ার্ডে মো. সেলিম রেজা জয়ী হয়েছেন।

এদিকে বান্দরবান সদর পৌর নির্বাচন অবাধ ও সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে পুলিশ, বিজিবি, র‌্যাব ও আনসার বাহিনী মোতায়ন করা হয়েছে। পৌর এলাকার ১৩টি কেন্দ্রে সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে ১০ জুডিসিয়াল ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিয়জিত ছিলেন। এসময় ভোট কেন্দ্রের নিরাপত্তার লক্ষে পুলিশের ৫, বিজিবির ৪ ও র‌্যাবের ৩ টি মোবাইল টিম সর্বক্ষনিক মাঠে নিয়োজিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :