300X70
রবিবার , ২৬ সেপ্টেম্বর ২০২১ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বান্দরবানে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক জেল হাজতে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২৬, ২০২১ ১২:১৩ পূর্বাহ্ণ

বান্দরবান প্রতি‌নি‌ধি
বান্দরবানের রুমা নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণ এবং ভিডিওচিত্র ধারণের অভিযোগে বিদ্যালয়ের প্রধান শিক্ষক’কে জেল হাজতে পাঠানো হয়েছে। শনিবার বান্দরবান জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত অভিযুক্ত ব্যক্তিকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। এরআগে শুক্রবার’রাতে শিক্ষক সমর কান্তি দত্ত’কে রুমা বাজার থেকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রুমা নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর কান্তি দত্ত (৫৬)’কে শুক্রবার রাতে রুমা বাজার এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে বিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণ, ভিডিও চিত্রধারণ এবং তা ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে রুমা থানায় একটি মামলা করা হয়েছে। গ্রেফতার প্রধান শিক্ষকের বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায়। গ্রেফতার শিক্ষকের বিরুদ্ধে ইতিপূর্বেও ছাত্রীর সঙ্গে অশ্লীল আচরণ এবং কুপ্রস্তাব দেয়ার অভিযোগ রয়েছে।

মামলার এজাহার সূত্রে জানাগেঠে, ধর্ষিত ছাত্রী ২০১৯ সালে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়। তারপর ঐ ছাত্রী প্রধান শিক্ষক সমর কান্তি দত্তের রুমাস্ত বাড়িতে গিয়ে প্রাইভেট পড়তে শুরু করে। প্রাইভেট পড়ানোর সময় একদিন ছাত্রীকে অভিযুক্ত শিক্ষক ধর্ষণ করেন এবং ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে রাখেন।

ভয়ে-লজ্জায় মেয়েটি ঘটনাটি কাউকে বলেননি। কিন্তু ঘটনার পর থেকে শিক্ষক বিভিন্ন সময় বিয়ের কথা বলে প্রলোভন দেখিয়ে এবং ভিডিওচিত্র গুলো ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ছাত্রীকে তাঁর কাছে যেতে বলতেন। কিন্তু মেয়েটি তাঁর কাছে আর যাচ্ছিল না। অভিযুক্ত শিক্ষক গত বুধবার ধর্ষণের ভিডিও চিত্রটি মেয়েটির মুঠোফোনে পাঠান। তখন মেয়েটি ঘটনা তার বড় বোনকে খুলে বলে।

এ ঘটনায় ছাত্রীর বড়বোন শুক্রবার’রাতে রুমা থানায় নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম বলেন, নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় শিক্ষক সমর কান্তি দত্তকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাঁকে আদালতে পাঠানো হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

লালমনিরহাটে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Vulkan Vegas Promo Code september 2023 ⭐️ BESTER Bonu

Vulkan Vegas Promo Code september 2023 ⭐️ BESTER Bonu

অক্টোবর মাসে সারাদেশে ১৪৭৫টি

শেখ রেহানা দিল্লি সফরে যাচ্ছেন

বাংলাদেশে সর্বাধুনিক ‘যুব টেক প্লাস’ ট্রাক্টর আনলো মাহিন্দ্রা

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ২০ কিমি যানজট

চোরাই স্বর্ণ ক্রয়ের ঘটনায় ঈশ্বরগঞ্জে বাড়িঘরে হামলা ও ভাংচুর, থানায় অভিযোগ দায়ের

জনতা ব্যাংকের ৫০ জন কর্মকর্তা অংশগ্রহণে প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

জলবায়ু ও পরিবেশবান্ধব বিনিয়োগের ব্যবহার নিশ্চিতে প্রশিক্ষণ নিলেন সিলেটের ৩০ ব্যাংক কর্মকর্তা

নো প্রোফিট নো লস- বসন্ত ও ভালবাসা দিবসে ডায়মন্ড ওয়ার্ল্ডের বিশেষ আয়োজন

ব্রেকিং নিউজ :