300X70
শনিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাবাকে না পেয়ে ২২ মাসের শিশুকে কুপিয়ে জখম, ছবি ভাইরাল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৬, ২০২২ ৯:৫৯ পূর্বাহ্ণ

সংবাদদাতা, কুমিল্লা: কুমিল্লার মুরাদনগরে পূর্ব শত্রুতার জের ধরে বাবাকে না পেয়ে ২২ মাসের এক শিশুকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

গত ২১ ফেব্রুয়ারি উপজেলার গাজীপুর গ্রামে এ ঘটনা ঘটলেও শুক্রবার গুরুতর আহত ওই শিশুর কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। আহত শিশু আব্দুর রহমান ওই গ্রামের সৌদি প্রবাসী শাহীন আলমের সন্তান।

গুরুতর আহত ওই শিশুটিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় আহতের মা রোজিনা বেগম বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেছেন।

আহত শিশুর বাবা শাহীন আলম বলেন, গত ২১ ফেব্রুয়ারি সকালে মাদক ব্যবসায়ী আল ইসলাম, নজরুল ইসলাম, শুভ ও সুমনসহ একটি সংঘবদ্ধ সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বাড়িতে অতর্কিত হামলা চালায়। এ সময় আমি প্রাণভয়ে বিল্ডিংয়ের ভেতর লুকিয়ে দরজা বন্ধ করে রাখি।
সন্ত্রাসীরা আমাকে না পেয়ে গেটের সামনে থাকা আমার ২২ মাসের শিশু আব্দুর রহমানকে কুপিয়ে জখম করে চলে যায়।

তিনি বলেন, আল ইসলাম ও নজরুল বাহিনীর দ্বারা আমি আগেও হামলার শিকার হয়েছি। ১১ মাস আগে তারা আমাকে মারার জন্য হামলা করেন। নিশানা ঠিক রাখেতে পারেনি বলে আমি বেঁচে যাই। ওই ব্যাপারেও থানায় অভিযোগ আছে। তখন স্থানীয় মাতবররা এটি মীমাংসা করে দেন। এখন আবার আমাকে মারার জন্য ঘরে এসে হামলা করে। আমি ভাগ্যক্রমে বেঁচে গেলেও আমার নিষ্পাপ দুধের শিশুটিকে কুপিয়ে মাথা ও চোখের ওপরে হাড় বের করে রক্তাক্ত অবস্থায় ফেলে রাখে। এমন ন্যক্কারতম ঘটনায় যে নরপশুরা জড়িত, তাদের অবিলম্বে আটক করে সুষ্ঠু বিচারের দাবি করি।

এ বিষয়ে বাঙ্গরাবাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, শিশুটির মা বাদী হয়ে মামলা করেছেন। আসামিরা পলাতক। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :