300X70
রবিবার , ২০ জুন ২০২১ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাবা দিবস উপলক্ষ্যে দারাজ নিয়ে এলো বিশেষ ক্যাম্পেইন ‘আমার বাবা সুপার হিরো’

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২০, ২০২১ ১১:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: বাবা দিবস উপলক্ষে দেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/), নিয়ে এলো ‘আমার বাবা সুপার হিরো’ শীর্ষক একটি ক্যাম্পেইন । ইতিমধ্যে ক্যাম্পেইনটি শুরু হয়ে গেছে এবং এটি এ মাসের ২৪ তারিখ পর্যন্ত চলবে। ক্যাম্পেইন চলাকালীন গ্রাহকরা তাদের বাবার জন্য বিভিন্ন উপহার সামগ্রী যেমন পারফিউম, শেভিং ক্রিম, চকলেট, ট্রিমার এবং অন্যান্য উপহার সামগ্রী বিশেষ অফারে কিনতে পারবেন।

পিতৃত্ব, পিতৃত্বের বন্ধন এবং সমাজে বাবাদের অবদানকে শ্রদ্ধা জানাতে প্রতি বছর পালন করা হয় বাবা দিবস। দেশ অনুসারে উদযাপনের দিন ভিন্ন হয়ে থাকে; তবে, বাংলাদেশসহ বিশ্বের বেশিরভাগ দেশে জুন মাসের তৃতীয় রোববার দিবসটি উদযাপন করা হয়।

এই ক্যাম্পেইন চলাকালীন, অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তিরা বাবার সাথে তাদের প্রিয় স্মৃতি পোস্ট করতে পারবেন এবং ফেসবুকে ছবি বা স্টোরি আকারে তাদের পোস্ট করতে হবে। অংশগ্রহণকারীদের ক্যাম্পেইনে প্রবেশ নিশ্চিত করতে নির্দিষ্ট হ্যাশট্যাগ – #SuperDad ও #Daraz ব্যবহার করতে হবে। সর্বোচ্চ লাইক ও রিঅ্যাকশনের ভিত্তিতে বিজয়ী নির্বাচিত হবে।

পাশাপাশি, দারাজ বাবা দিবস ক্যাম্পেইন উপলক্ষে একটি ফেসবুক লাইভ সেশনের আয়োজন করেছে। বিশেষ এই দিন উপলক্ষে, দারাজ কর্মীরা তাদের বাবাদের প্রতি ভালোবাসা জানিয়ে ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছে।

এছাড়া, গ্রাহকরা দারাজ থেকে পণ্য কেনার সময় AMARBABA ভাউচার কোড ব্যবহার করে ৫% ছাড় (সর্বনিম্ন ১০০ টাকা ও সর্বোচ্চ ৩০০ টাকা) উপভোগ করতে পারবেন। গ্রাহকরা সকল কার্ডে ৫% এবং বিকাশে ১০০ টাকা পর্যন্ত প্রি-পেমেন্ট ছাড় পাবেন (প্রি-পেমেন্ট ছাড়ের জন্য কোন ন্যুনতম অর্ডার মূল্য নেই) এই ক্যাম্পেইনে সহযোগিতা করছে ক্লিয়ার মেন, স্টুডিও এক্স এবং কুল।

ক্যাম্পেইনের গিফট স্পন্সর হিসেবে রয়েছে-ওল্ড স্পাইস, জিলেট, কুল, লায়লা ব্লাঙ্ক, স্কিন ক্যাফে, জেইন অ্যান্ড মাইজা, রেডিয়েন, ওয়াইল্ড স্টোন, স্টুডিও এক্স, গেটওয়েল এবং জেএমআই।

দারাজ:
দক্ষিণ এশিয়ার শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ, অসংখ্য বিক্রেতাকে লক্ষাধিক ক্রেতাদের সাথে যুক্ত করেছে। একশো’রও বেশি ক্যাটাগরির প্রায় ১ কোটি ৯০ লাখের বেশি পণ্য কেনাকাটায় গ্রাহকদের তাৎক্ষনিক এবং সহজ সুবিধাদানের সাথে সাথে প্রতি মাসে ২০ লাখেরও বেশি পণ্য বিশ্বের সকল প্রান্তে পৌঁছে দিচ্ছে দারাজ।

দারাজ তার গ্রাহকদের জন্য একইসাথে একটি বাজার, মার্কেটপ্লেস এবং কমিউনিটি। দারাজ উদ্যোক্তাদের জন্য বিশ্ববিদ্যালয়ের মতো, কেননা প্রতিষ্ঠানটি প্রতিমাসে ই-কমার্স সম্পর্কে পাঁচ হাজারেরও বেশি নতুন বিক্রেতাকে সচেতন করে তোলে। দারাজ বিভিন্ন লজিস্টিক চ্যালেঞ্জ কাটিয়ে উঠার লক্ষ্যে, বিশেষত তাদের ই-কমার্স অপারেশনগুলোকে মাথায় রেখে ‘দারাজ এক্সপ্রেস’ (ডেক্স নামে পরিচিত) নামক নিজেদের লজিস্টিক কোম্পানি গঠন করেছে।

দারাজ বিদ্যমান এবং নতুন লজিস্টিক সরবরাহকারীদের ডিজিটালকরণে সহায়তা করছে। ২০১৮ সালে আলীবাবা গ্রুপ দারাজকে অধিগ্রহণ করে এবং ‘ডিজিটাল অর্থনীতির যুগে যেকোন স্থানে ব্যবসা সহজীকরণ’- এই লক্ষ্যের অংশ হিসেবে দারাজ গর্বের সাথে কাজ করে চলেছে। আলীবাবার অংশ হিসেবে, দারাজ বাজারে তার প্রতিষ্ঠানগত উন্নয়নে আলীবাবার নেতৃত্ব এবং প্রযুক্তি, অনলাইন বাণিজ্য, মোবাইল পেমেন্ট এবং লজিস্টিকের অভিজ্ঞতাকে ব্যবহার করছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ইসলামী ব্যাংক বরিশাল জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

বৃষ্টির প্রবণতা বেশি থাকতে পারে ৩ বিভাগে

গণজাগরণের মুকাভিনয় উৎসবের উদ্বোধন

আমাদের সমাবেশে বিএনপি গ্রেনেড-বোমা মেরেছে, আর তাদের সমাবেশে আমরা নিরাপত্তা দেই : তথ্যমন্ত্রী

দেশে একদিনে আরও ১৫ জনের মৃত‌্যু, করোনায় নতুন শনাক্ত ৩৯১ জন

স্কুল-কলেজে এখন পর্যন্ত করোনা সংক্রমণের ঝুঁকি নেই: শিক্ষামন্ত্রী

শেখ রাসেল দিবস: ট্রেনের শিশু যাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করলেন রেলমন্ত্রী

আইএলও প্রটোকল -২৯ অনুসমর্থনের সিদ্ধান্ত

নিউইয়র্কে দুদিনের বাণিজ্য মেলায় ৫ লাখ ডলারের বাণিজ্য হওয়ার সম্ভাবনা

বাউবি প্রো-উপাচার্য ড. মাহবুবা নাসরীনের আন্তর্জাতিক সেমিনারে প্রবন্ধ উপস্থাপন

ব্রেকিং নিউজ :