300X70
শনিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিএইচবিএফসি অংশীজনের গণশুনানী অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৬, ২০২২ ৩:৪৬ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন (বিএইচবিএফসি) এর শাখা অফিস, মিরপুরে অফিসটির ঋণ গ্রহীতা, সেবা প্রার্থী, শিক্ষাব্যক্তিত্ব ও সাংবাদিকসহ নানা শ্রেণী-পেশার অংশীজনের অংশগ্রহণে গত বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বেলা ১১টায় এক গণশুনানী অনুষ্ঠিত হয়।

শুনানীতে অর্থমন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ (এপআইডি)’র যুগ্মসচিব মৃত্যুঞ্জয় সাহা এবং উপসচিব মাকছুমা আকতার বানু মন্ত্রণালয়ের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন।

শুনানীতে অংশগ্রহণকারী নাগরিকগণ প্রতিষ্ঠানটির সেবার মান ও আন্তরিকতার প্রশংসার পাশাপাশি ঋণ ও সেবা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে কর্তৃপক্ষকে প্রশ্ন করেন। বিএইচবিএফসি’র ব্যবস্থাপনা পরিচালক মো. আফজাল করিম এবং উপব্যবস্থাপনা পরিচালক অরুন কুমার চৌধুরী তাঁদের প্রশ্নের জবাব দেন।

এফআইডি’র তত্ত্বাবধান ও বিএইচবিএফসি’র আয়োজনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির সেবার মান সম্পর্কে অংশীজনের অভিজ্ঞতা ও মতামত এবং অভিযোগ ও এর প্রতিকার তথা প্রাতিষ্ঠানিক জবাবদিহিতা নিশ্চিতকরণ প্রক্রিয়ায় নিয়মিত কর্মসূচী হিসেবে এ শুনানী অনুষ্ঠিত হয়ে থাকে।

শুনানীতে অংশগ্রহণকারীদের জিজ্ঞাসার জবাব ও প্রসঙ্গক্রমে ব্যবস্থাপনা পরিচালক কর্পোরেশনের ঋণের সিলিং এবং ঢাকা ও চট্টগ্রাম মেগাসিটির বাইরে ঋণের প্রবাহ উল্লেখযোগ্যহারে বৃদ্ধিসহ নানা বিষয়ে উপস্থিতিকে অবহিত করেন। এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ‘সবার জন্য আবাসন’ নীতির উল্লেখ করে মন্ত্রণালয় ও পরিচালনা পর্ষদের নির্দেশনা ও সার্বিক সহায়তায় এ লক্ষ্য অর্জনে নিরন্তর প্রচেষ্টা অব্যাহত আছে বলেও উল্লেখ করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :