300X70
শনিবার , ২৬ আগস্ট ২০২৩ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিএনপির আন্দোলন ও সরকার পতন ভুয়া : কাদের

প্রতিবেদক
sahana akter
আগস্ট ২৬, ২০২৩ ৯:০৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ বিএনপির নেতিবাচক কর্মকাণ্ডের কড়া সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ১০ ডিসেম্বর সরকারের পতন ও তারেক রহমানের আগমন সবই ভুয়া। ৫৪ দল ভুয়া, ২৭ দফা ও ১০ দফা ভুয়া। ডান আর বাম সব এককাতারে একাকার। বিএনপি শুরু করেছে বিক্ষোভ দিয়ে, এখন করছে নীরব পদযাত্রা। পথ হারিয়ে বিএনপি এখন পদযাত্রায় নেমেছে।য়া।

শনিবার (২৬ আগস্ট) মিরপুর গোলারটেক মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজনে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

দেশ বাঁচাতে হলে আগামী নির্বাচনে শেখ হাসিনার কোনো বিকল্প নেই বলেও দাবি করেছেন ওবায়দুল কাদের।

কাদের প্রশ্ন রেখে বলেন, বাংলাদেশে আগামীতে প্রধানমন্ত্রী হওয়ার মতো শেখ হাসিনার বিকল্প কোনো নেতা আছেন? বিএনপির নেতাদের দুজনই দণ্ডিত, তাদের নেতৃত্ব কে দেবেন তা কেউ জানে না।

তিনি বলেন, এ দেশের জনগণও চায় না শেখ হাসিনা পদত্যাগ করুক, সংসদ বিলুপ্তি কিংবা তত্ত্বাবধায়ক সরকার।

তিনি বলেন, যে বিএনপি আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দিয়েছে, তারাই বলে ক্ষমতায় আসলে আওয়ামী লীগের কিছু হবে না। বিএনপির কথায় কাজে মিল নেই। সামনে বিএনপি ক্ষমতায় গেলে আওয়ামী লীগকে এক রাতেই নিশ্চিহ্ন করে দেবে।

কাদের বলেন, ৭৫ থেকে ২০০৪ পর্যন্ত বিএনপির নির্যাতন কেউ ভোলেনি। বিএনপির আমলে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঘরে থাকতে পারেনি।

তিনি বলেন, শেখ হাসিনার নির্দেশ তাদের কোনো নেতাকর্মীকে গ্রেফতার করা যাবে না। শেখ হাসিনা মানুষের দুঃখ বোঝেন, তিনি যা ওয়াদা করেন তা পালনও করেন। এ দেশের সব উন্নয়ন অগ্রগতিতে অবদানই হলো শেখ হাসিনার।

বিদ্যুতের জায়গায় যারা খাম্বা দিয়েছে, তাদের মুখে বড় বড় কথা মানায় না। এদের ভোট দিলে আবারও তারা দুর্নীতি আর লুটপাট করবে মুক্তিযুদ্ধের মূল্যবোধ গিলে এ দেশকে পাকিস্তান বানাবে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচিতে বক্তব্য রাখেন দলটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, উত্তরের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, সংসদ সদস্য আগা খান মিন্টুসহ মহানগর উত্তর আওয়ামী লীগের নেতারা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :