300X70
বুধবার , ২৯ ডিসেম্বর ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিএসএ’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৯, ২০২১ ১২:৫৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: বাংলাদেশ বীজ ব্যবসায়ীদের একমাত্র সংগঠন ”বাংলাদেশ সীড এসোসিয়েশন (বিএসএ)” এর বার্ষিক সাধারণ সভা ২০২১ মঙ্গলবার (২৮ ডিসেম্বর) এসিআই সেন্টার (হল রুম), ২৪৫ তেজগাঁও শিল্প এলাকা ঢাকায় সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ড. মো. আলী আফজাল সাহেবের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে সভার কার্যক্রম শুরু করা হয়। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কার্যনির্বাহী কমিটির সদস্য এবং উইন অল হাইটেক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. এস বি নাসিম, বিগত বার্ষিক সাধারণ সভা-২০২০ এর কার্যবিবরনী ও ২০২০-২০২১ এর বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন এসোসিয়েশনের নির্বাহী পরিচালক ফকরুল ইসলাম এবং ২০২০-২০২১ অর্থ বছরের আয় ও ব্যায়ের হিসেব বিবরণী পেশ করেন এসোসিয়েশন এর কোষাধক্ষ্য মো. নজরুল ইসলাম।

উন্মুক্ত আলোচনায় সংগঠনের সকল শ্রেণির সদস্যবৃন্দ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং সংগঠনের উৎকর্ষ সাধনে বিভিন্ন পরামর্শ প্রদান করেন। পর্যায়ক্রমে আরও বক্তব্য রাখেন সংগঠনের প্রাক্তন সভাপতি সুপ্রিম সীড কোম্পানী লিমিটেড এর চেয়ারম্যান প্রাজ্ঞ কৃষিবিদ মোহাম্মদ মাসুম, প্রাক্তন কৃষি সচিব ও সংগঠনের সম্মানিত উপদেষ্টা আনোয়ার ফারুক, এসিআই এগ্রিবিজনেসেসের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. এফ এইচ আনসারী এবং সভায় সমাপনি বক্তব্য রাখেন, সভার সভাপতি ড. আলী আফজাল।

বার্ষিক সাধারণ সভা শেষে সংগঠনের ২০২১-২০২৩ মেয়াদী ২০ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে এসিআই গ্রুপের চেয়ারম্যান এম. আনিস উদ্ দৌলা, সিনিয়র সহ-সভাপতি, কৃষিবিদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ড. মো. আলী আফজাল এবং সাধারণ সম্পাদক হিসেবে সুপ্রিম সীড কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এ এইচ এম হুমায়ুন কবীর কার্যনির্বাহী কমিটির পক্ষে আগামী দুই বছরের জন্য দায়িত্বভার গ্রহণ করেন।

বর্তমান কার্যনির্বাহী কমিটি এর পক্ষে ড. মো. আলী আফজাল নব নির্বাচিত কমিটি ২০২১-২০২৩ এর সভাপতি জনাব এম. আনিস উদ্ দৌলা, এসিআই গ্রপের চেয়ারম্যান সাহেব কে ফুলের শুভেচ্ছা জানান।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

যেকোন দূর্যোগ-দুর্দিনে দেশের সাধারণ মানুষ সবসময় জনপ্রতিনিধিদের পাশে পায়: স্থানীয় সরকার মন্ত্রী

চীন ছয় লাখ টিকা আনতে রাতে যাচ্ছে বিমান বাহিনীর দুই প্লেন

আজ সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী

বেক্সিমকো এলপিজির নতুন প্রধান বিপণন কর্মকর্তা মেহেদী হাসান

বৃহস্পতিবার সৌদি সফরে যাচ্ছেন তুরস্কের প্রেসিডেন্ট

বার্জারের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর ফুটবলার জামাল ভূঁইয়া

রামপালে একজনকে কুপিয়ে হত্যা, চাচাতো ভাই আটক

গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল দুই বন্ধুর

প্রাইসিং ফর্মুলা অনুসারে জ্বালানি তেলের মূল্য সমন্বয়ের প্রজ্ঞাপন প্রকাশ

বিশ্ব ইজতেমায় ইবাদত বন্দেগিতে মশগুল মুসুল্লিরা

ব্রেকিং নিউজ :