300X70
বুধবার , ১৩ ডিসেম্বর ২০২৩ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিজিবির অভিযানে টেকনাফে ৭০ হাজার ইয়াবা ও প্রাইভেট কারসহ আটক ১

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৩, ২০২৩ ৭:১২ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি যথাযথভাবে বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবি’র আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় কক্সবাজারের টেকনাফে বিজিবি কর্তৃক পরিচালিত পৃথক দুটি অভিযানে ৭০ হাজার পিস ইয়াবা ও ০১টি প্রাইভেট কারসহ একজনকে আটক করা হয়েছে।

১৩ ডিসেম্বর দুপুরে বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) নিজেস্ব গোয়েন্দা সূত্রের তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ মেরিন ড্রাইভ অথবা টেকনাফ-কক্সবাজার মহাসড়ক দিয়ে যানবাহনযোগে মাদকের একটি চালান পাচার হতে পারে। এপ্রেক্ষিতে, টেকনাফ ব্যাটালিয়নের অধীনস্থ দমদমিয়া, হোয়াইক্যং, খুরেরমুখ এবং শীলখালী চেকপোস্টে যানবাহন তল্লাশি কার্যক্রম জোরদার করা হয়।

আনুমানিক দুপুর ১২ টায় টেকনাফ হতে কক্সবাজারগামী একটি প্রাইভেটকার শীলখালী অস্থায়ী চেকপোস্টের নিকট আসলে তা তল্লাশির জন্য থামানো হয়।প্রাইভেটকারটি তল্লাশীকালীন চালকের আচরণ সন্দেহজনক হওয়ায় এবং প্রাপ্ত গোয়েন্দা তথ্য অনুযায়ী প্রাইভেটকার মিলে যাওয়ায় চেকপোস্টে কর্তব্যরত সৈনিক দ্বারা পুঙ্খানুপুঙ্খভাবে চালকের দেহ তল্লাশি করা হয়।

পরবর্তীতে চালককে জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি অনুযায়ী চালকের সীটের নীচে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। অবৈধভাবে মাদকদ্রব্য বহনের দায়ে উক্ত প্রাইভেট কারটিও আটক করা হয়।

আটককৃত ব্যক্তি টেকনাফ উপজেলার ডেইলপাড়া গ্রামের মোঃ ইউসুফ আলীর ছেলে মোহাম্মদ রাসেল (১৯) বলে জানা যায়।

আটককৃত ব্যক্তিকে জব্দকৃত ইয়াবা ট্যাবলেট এবং প্রাইভেটকারসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এর আগে, গতকাল রাতে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ সাবরাং বিওপির টহলদল গোপন তথ্যের ভিত্তিতে দায়িত্বপূর্ণ শামসুলের ঘের নামক স্থানে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করতে সক্ষম হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :