300X70
শনিবার , ১৩ এপ্রিল ২০২৪ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিজিবি সদস্যদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে দুর্গম পার্বত্য সীমান্ত পরিদর্শন করলেন মহাপরিচালক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১৩, ২০২৪ ৬:৫৯ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন প্রতিবেদক :বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী, ওএসপি, বিএসপি, এসইউপি, এনডিসি, পিএসসি, এমফিল বিজিবি সদস্যদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে দুর্গম পার্বত্য সীমান্তে পরিদর্শন করেছেন।

বিজিবি মহাপরিচালক শনিবার (১৩ এপ্রিল) সকালে বিজিবি’র রাঙ্গামাটি সেক্টর সদর দপ্তর পরিদর্শন করেন এবং সকল পর্যায়ের বিজিবি সদস্যদের দরবার গ্রহণ করেন। দরবারে রাঙ্গামাটি সেক্টরের আওতাধীন সকল ব্যাটালিয়ন ও বিওপিতে কর্মরত সকল পর্যায়ের বিজিবি সদস্য ভিটিসির মাধ্যমে সংযুক্ত ছিল।

পরবর্তীতে বিজিবি মহাপরিচালক বিজিবি’র কাপ্তাই ব্যাটালিয়ন (৪১ বিজিবি) এর অধীনস্থ দূর্গম পার্বত্য সীমান্তবর্তী প্যারাছড়া বিওপি এবং বরকল ব্যাটালিয়ন (৪৫ বিজিবি) এর অধীনস্থ উলুছড়ি বিওপি পরিদর্শন করেন।

নিজ পরিবার-পরিজনদের সাথে ঈদের আনন্দ উপভোগ ব্যতিরেকে দেশের সার্বভৌমত্ব ও সীমান্ত সুরক্ষার সুমহান দায়িত্বে নিয়োজিত বিজিবি সদস্যদের মনোবল দৃঢ়ীকরণ এবং তাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য বিজিবি মহাপরিচালক আজকে এই দুর্গম পার্বত্য সীমান্ত পরিদর্শন করলেন। পরিদর্শনকালে বিজিবি মহাপরিচালক দায়িত্বরত সকল পর্যায়ের বিজিবি সদস্যদের সাথে মতবিনিময় ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। দূর্গম পার্বত্য অঞ্চলে নানা প্রতিকূলতার মধ্যেও দক্ষতা ও সফলতার সাথে দায়িত্ব পালনের জন্য তিনি সবাইকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানান। একইসাথে তাদেরকে দেশপ্রেম, সততা ও সত্যবাদিতা, আনুগত্য, নিষ্ঠা ও শৃঙ্খলার সাথে পবিত্র দায়িত্ব পালনের জন্য প্রশাসনিক, প্রশিক্ষণ ও আভিযানিক বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন। পরে বিজিবি মহাপরিচালক উলুছড়ি বিওপিতে দায়িত্বরত বিজিবি সৈনিকদের সাথে মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন।

পরিদর্শনকালে বিজিবি সদর দপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (জিএস শাখা), অতিরিক্ত মহাপরিচালক (বিএসবি), বিজিবি’র চট্টগ্রাম রিজিয়ন কমান্ডার, রাঙ্গামাটি সেক্টর কমান্ডার এবং সংশ্লিষ্ট ব্যাটালিয়নের অধিনায়কসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই: বিদায়ী পুলিশ প্রধান

মহেশপুরে সড়ক দূর্ঘটনায় মটর সাইকেল চালক নিহত ও আহত ১

যাত্রাবাড়ীতে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

দক্ষিণ এশিয়ায় অর্থনৈতিক উন্নয়নে বানিজ্যিক সম্পর্ক আরো জোড়ালো করছে ভারত ও বাংলাদেশ

দিনভর চেষ্টা করেও বসানো যায়নি পদ্মা সেতুর ৩৪তম স্প্যান

জিজ্ঞাসাবাদে এবার গুরুত্বপূর্ণ তথ্য দিলো ইভ্যালির রাসেল ও স্ত্রী শামীমা নাসরিন

রাজধানীতে অচেতন অবস্থায় এক যুবককে উদ্ধার

চুয়েট কেন্দ্রে ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৮১ শতাংশ

নোয়াখালীতে মোটরসাইকেল-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ীর মৃত্যু

নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গৃহ শিক্ষক আটক

ব্রেকিং নিউজ :