300X70
শনিবার , ২৬ আগস্ট ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিটিসিএলএফ কুবি শাখার সভাপতি ইমরান, সম্পাদক রাজীব

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৬, ২০২৩ ৯:১০ অপরাহ্ণ

মোহাম্মদ রাজীব, কুবি : বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম (বিটিসিএলএফ) কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইমরান হোসাইনকে সভাপতি এবং ইংরেজি বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মোহাম্মদ রাজীবকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

শনিবার (২৬ আগষ্ট) দুপুরে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মাহদী হাসান মজুমদার ও সাধারণ সম্পাদক এস এ এইচ ওয়ালিল্লাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এছাড়াও বিজ্ঞপ্তিতে নেতৃত্বদ্বয়কে আগামী সাত কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।

নব মনোনীত সভাপতি ইমরান হোসাইন বলেন, তরুণ লেখক ফোরামের নেতৃত্ব পাওয়া সত্যিই আনন্দের, একই সাথে দায়িত্বেরও। রাজনৈতিক, অর্থনৈতিক, সামাজিক ও আন্তর্জাতিক নানান সংকটে তরুণদের ভাবনা, পরামর্শ ও দাবি আদায়ে কলম-ই সবচেয়ে বড় হাতিয়ার।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের লেখকদের এই প্ল্যাটফর্মের সাফল্য অব্যহত রাখতে আমি সর্বোচ্চ চেষ্টা করব। আশা করছি সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা ও সহযোগিতায় একদল দক্ষ ও সৃষ্টিশীল লেখক তৈরিতে পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে সবাইকে নিয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারবো।

সাধারণ সম্পাদক মোহাম্মদ রাজীব বলেন, সবাইকে ধন্যবাদ আমাকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করার জন্য। আমার চেষ্টা থাকবে দেশের আগামীর ভবিষ্যৎ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের তরুণদের সাথে নিয়ে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখাকে এগিয়ে নিয়ে যাওয়ার।

দোয়া করবেন আমি যেন আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি। পাশাপাশি ধন্যবাদ জানাচ্ছি, পূর্ববর্তী কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদককে যারা গত একটি বছর কমিটিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করে ‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম’। বর্তমানে দেশের ১৭টি পাবলিক, বেসরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মেঘলা আকাশ ঢাকায়, ঝরতে পারে বৃষ্টি

নারী ক্রিকেট নিষিদ্ধ, আফগানদের সঙ্গে টেস্ট স্থগিত করলো অস্ট্রেলিয়া

লোন প্রসেসিংয়ে সময় কমাতে ভারতের ভিফিন সলিউশন্সের সাথে ব্র্যাক ব্যাংকের চুক্তি

বঙ্গবন্ধুকে বারবার স্মরণ করা দরকার : পার্বত্য সচিব

খালের পাড়ে কাঁদছিল নবজাতক, মাছ ধরতে গিয়ে চোখে পড়ে দম্পতির

কর্মহীনদের জন্য সরকারের পক্ষ থেকেই মূল উদ্যোগ নিতে হবে : জিএম কাদের

এবার রাশিয়ার গ্যাস পাইপলাইন বন্ধের হুমকি দিল আমেরিকা

ইসলামী ব্যাংক বরিশাল জোনের উদ্যোগে শরী‘আহ্‌ পরিপালন বিষয়ক ওয়েবিনার

ইডেনের দুই ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ভাইরাল করার হুমকি

পাহাড়-টিলা কর্তনকারীদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে : পরিবেশমন্ত্রী

ব্রেকিং নিউজ :