300X70
শনিবার , ২৮ মে ২০২২ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিডি হটডিলসের ডোরস্টেপ ডেলিভারি সেবা দিবে পেপারফ্লাই

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৮, ২০২২ ১১:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: দেশীয় ই-কমার্স প্ল্যাটফর্ম ‘বিডি হটডিলস’ আনুষ্ঠানিকভাবে দেশের ই-কমার্স জগতের সর্ববৃহৎ প্রযুক্তিনির্ভর লজিস্টিক ডেলিভারী সেবা প্রদানকারী প্রতিষ্ঠান পেপারফ্লাই এর সাথে চুক্তিবদ্ধ হয়েছে। এই চুক্তি অনুসারে পেপারফ্লাই বিডি হটডিলস এর পণ্য ঢাকা ও ঢাকার বাইরের গ্রাহকদের কাছে পৌঁছে দেবার জন্য লজিস্টিক সেবা প্রদান করবে।

বিডি হটডিলসের চেয়ারম্যান মোঃ নজমুল সায়াদাত এবং পেপারফ্লাইয়ের ভাইস প্রেসিডেন্ট মোঃ মেসবাউর রহমান সম্প্রতি এই মর্মে চুক্তি সাক্ষর করেছেন। চুক্তি সাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিডি হটডিলসের সি ই ও শেখ আমিনুর রহমান, ডিরেক্টর ইসহাক মিয়া, পেপারফ্লাইয়ের কি এ্যাকাউন্ট এ্যান্ড এ্যাসিস্টেন্ট ম্যানেজার অফ সেলস মোঃ মাহমুদুল হাসান।

বিডি হটডিলস বিশ্বের প্রথম অনলাইন প্ল্যাটফরম যেখানে গ্রাহকেরা তাদের পছন্দের সকল পণ্যের উপর চলতি অফারগুলো সহজে খুঁজে পাবেন। আজকাল অনেক গ্রাহক ই-কমার্স প্ল্যাটফর্মের অফার বা ডিসকাউন্ট দেখে অনলাইনে কেনাকাটা করতে পছন্দ করেন। বিভিন্ন ওয়েবসাইট থেকে কেনাকাটার ঝামেলা এড়াতে বিডি হটডিলস এই সকল অফারকে নিয়ে এসেছে একটি একক প্ল্যাটফর্মে।

এখন এক প্ল্যাটফর্মে ফ্যাশন, গেজেটস, ফুড, বিউটি এ্যান্ড স্পা, ফিটনেস, রিসোর্ট বুকিং, কিচেন, হোম অ্যাপ্লায়েন্স, ইলেকট্রনিক সহ দৈনন্দিন জীবনের সকল নিত্য প্রয়োজনীয় পণ্যের সেরা অফার খুঁজে পাওয়া যাবে। বাংলাদেশি পণ্যের অফারের সাথে সাথে বিডি হটডিলসের ওয়েবসাইট ও মোবাইল এ্যাপে ইউকে এবং ইউ এস এর সেরা অফারগুলোকেও ফিচার করা হবে।

বিডি হটডিলসের চেয়ারম্যান মোঃ নজমুল সায়াদাত বলেন, “বিডি হটডিলস গ্রাহক ও বিক্রেতাদের মাঝে একটি সেতু নির্মান / অক্ষুণ্ণ সংযোগ স্থাপন করতে চায় যেখানে দেশীয় এবং আন্তর্জাতিক সকল ব্র্যান্ডের সেরা ডিলসগুলো খুঁজে পাওয়া যাবে।

পেপারফ্লাই দেশের বাইরে থেকে আসা পণ্যগুলো গ্রাহকের কাছে পৌঁছে দেবার গতিকে আরো বেগবান করবে। গ্রাহকেরা এখন দেশের যে কোন প্রান্তে বসেই ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে ইউকে এবং ইউ এস এর পণ্যের সেরা ডিলসগুলো পাবেন।

এই প্রসঙ্গে পেপারফ্লাইয়ের ভাইস প্রেসিডেন্ট মোঃ মেসবাউর রহমান শিপিং প্রসিডিউরের কোন ঝামেলা ছাড়াই ইউকে, ইউ এস এবং বাংলাদেশের সেরা ডিলগুলো গ্রাহককদের কাছে পৌঁছে দেবার জন্য বিডি হটডিলসের প্রশংসা করেন। সঠিক লজিস্টিক সেবাদাতা প্রতিষ্ঠান নির্বাচনের বিষয়ে তিনি বলেন, “পেপারফ্লাই তার হাইস্পিড ডোরস্টেপ পিকাপ ও ডেলিভারি সেবার জন্য বিখ্যাত। পেপারফ্লাই যে কোন আকারের পণ্য ২৪-৪৮ ঘন্টার মাঝে তাদের ২১৬ টি ডেলিভারি পয়েন্টের মাধ্যমে দেশের যে কোন জায়গায় পৌঁছে দিতে সক্ষম।”

দেশের সবচেয়ে শক্তিশালী টেক-বেজড লজিস্টিক নেটওয়ার্ক হিসেবে পেপারফ্লাই ২০০ এর বেশি পয়েন্ট থেকে ২৪-৪৮ ঘন্টার মাঝে যে কোন আকারের পণ্য দেশের যে কোন স্থানে পৌঁছে দিতে সক্ষম। সেই সাথে ২৫ টি জেলায় ২৪ ঘন্টার মাঝে ডোরস্টেপ ডেলিভারি দিয়ে থাকে। প্রতিষ্ঠার সময় থেকে পেপারফ্লাই এখন পর্যন্ত সারা দেশে ১০ লক্ষ সফল ডেলিভারি সেবা প্রদান করেছে। শুধুমাত্র বড় শহরগুলো কিংবা গ্রামে এই ডেলিভারি সেবা সীমিত থেকেনি। এই সেবা সন্দীপ, টেকনাফ এবং উখিয়া’র মতো দুর্গম স্থানেও পৌঁছে গেছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

কক্সবাজারে বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন “অটুট এক বন্ধনে” অনুষ্ঠিত

বর্ণাঢ্য আয়োজনে মিডিয়া প্রফেশনাল আড্ডা অনুষ্ঠিত

প্রেমিকের সঙ্গে বিয়ে দিতে আপত্তি, বাবা-মাকে বিষ খাওয়ালো তরুণী!

রাষ্ট্রভাষা আন্দোলন ছিল সাংস্কৃতিক ও রাজনৈতিক আন্দোলন

পুকুর থেকে মামা-ভাগিনার লাশ উদ্ধার

বিশ্ববাসিকেও এ হত্যাকাণ্ডের বিষয়ে সতর্ক থাকার আহ্বান

বিশ্বে মৃত্যু ৪৯ লাখ ৯৪ হাজার, শনাক্ত ২৪ কোটি ৬৩ লাখ

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ‘মেন্টাল হেলথ’ বিষয়ক শিক্ষক প্রশিক্ষণ নিয়মিত চলবে

দক্ষিণাঞ্চলের ২০টি নদীতে ৩০ লক্ষ ঘনমিটার ড্রেজিংয়ের উদ্যোগ

বিভিন্ন সময় আমাকে অন্তত ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে : প্রধানমন্ত্রী

ব্রেকিং নিউজ :