300X70
বুধবার , ৩ নভেম্বর ২০২১ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিভিন্ন স্থান হতে চোরাই মোটরসাইকেল সংগ্রহ করে বিক্রয় করে আসছিল তারা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৩, ২০২১ ৮:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা এলাকায় একটি অভিযান চালিয়ে গতকাল মঙ্গলবার (২ নভেম্বর) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ১টি চোরাই মোটরসাইকেলসহ রুবেল হাওলাদার (৩৩) নামের চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় চক্রের ১ সদস্যকে গ্রেফতার করে।

এছাড়া একইদিন র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন বনগ্রাম বাজার এলাকায় দুইটি পৃথক অভিযান চালিয়ে ২টি চোরাই মোটরসাইকেলসহ সুমন (৩৩) ও নজরুল (৩৫) নামের চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় চক্রের ২ সদস্যকে গ্রেফতার করে।

এছাড়াও একইদিন ঢাকার যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদ জনপথ মোড় এলাকায় হতে ১টি চোরাই মোটরসাইকেলসহ বেল্লাল হোসেন @ টুটুল (২৫) নামের চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় চক্রের ১ সদস্যকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ বিভিন্ন স্থান হতে চোরাই মোটরসাইকেল সংগ্রহ করে কেরাণীগঞ্জ ও যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :