300X70
সোমবার , ১ ফেব্রুয়ারি ২০২১ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিভেদ না রেখে ছাত্রলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান নানকের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১, ২০২১ ১:১৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং সাবেক মন্ত্রী এড. জাহাঙ্গীর কবীর নানক বলেছেন, বাংলাদেশের সকল আন্দোলন-সংগ্রামে অগ্রণী ভূমিকা রেখে গৌরবের সৌধ প্রতিষ্ঠা ছাত্রলীগ। আগামীতে আরো ভালো কাজের মাধ্যমে এই গৌরবগাঁথাকে আরো সমুজ্জ্বল করতে হবে। এই জন্য বিভেদ না রেখে ছাত্রলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

রোববার (৩১ জানুয়ারি) ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কক্সবাজার জেলা ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ সব বলেন।

আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, তোমরাই আগামীর কর্ণধার। তাই নিজেকে যোগ্য হিসেবে গড়ে তুলতে রাজনীতির পাশাপাশি পড়ালেখা করতে হবে। নানা জ্ঞান অর্জন করতে হবে। নিজেকে পরিচ্ছন্ন মানুষ হিসেবে তৈরি করতে হবে। মানুষের সেবা করতে হবে। তবেই তোমরা দেশকে ভালো কিছু দিতে পারবে। তোমাদের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন পরিপূর্ণ হবে এবং জননেত্রী শেখ হাসিনার প্রচেষ্টা সার্থক হবে।
জেলা ছাত্রলীগের সভাপতি এম এম সাদ্দাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু মোঃ মারুফ আদনান সঞ্চালন করেন।

পরে বিকেল তিনটার দিকে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কক্সবাজার পৌরসভা আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দেন জাহাঙ্গীর কবির নানক।

এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি নিজেও একজন ফুটবল প্রেমিক। কক্সবাজারে ফুটবল প্রেমীদের এমন উৎসাহ দেখে অতীত মনে পড়ে গেল। এই টুর্নামেন্টের মাধ্যমে আপন মহিমায় জীবন্ত হয়ে উঠেছে মৃত হওয়া ফুটবল।

তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন। ইতিমধ্যেই তিনি ঘোষণা দিয়েছেন কক্সবাজার জেলায় আন্তর্জাতিক মানের একটি ক্রিকেট স্টুডিয়াম তৈরি করার। যার কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। যেখানে অন্তত এক লক্ষাধিক দর্শকের ধারণক্ষমতা থাকবে। ভবিষ্যতে বহিঃবিশ্বের খেলোয়াড়েরা বাংলাদেশ এসে খেলবে।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রধান উদ্যোক্তা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা, আশেক উল্লাহ রফিক এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরী, জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন। বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আহবায়ক প্যানেল মেয়র—২ হেলাল উদ্দিন কবিরের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাজাহান আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার সুইটি প্রমুখ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :