300X70
মঙ্গলবার , ২৪ আগস্ট ২০২১ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিমানবন্দরের গেটে সালমান খানকে আটকে এবার বিপাকে সিআইএসএফ জওয়ান!

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৪, ২০২১ ১:১৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক : বর্তমানে ‘টাইগার ৩’ সিনেমার শুটিং করতে রাশিয়ায় রয়েছেন সালামান খান। সম্প্রতিই তিনি দেশ ছেড়েছেন। যাওয়ার আগে মুম্বাই বিমানবন্দরে ঘটেছিল এই ঘটনাটি। সালমানের রাশিয়ায় রওনা দেওয়ার খবর প্রকাশ্যে আসতেই বিমানবন্দরের সামনে ভিড় জমিয়েছিলেন চিত্র সাংবাদিকরা। আর তাদের ক্যামেরার সামনে সালমান পোজ দিয়েই চলেছিলেন।

ক্যামেরার ক্লিকে অভিনেতা এতটাই মশগুল ছিলেন যে, বিমানবন্দরে গেটে প্রবেশের নিরাপত্তাবিধি ঠিকমতো পালন করতেই ভুলে যাচ্ছিলেন। ঠিক এমন সময়ে গোটা কাণ্ড দেখে বিরক্তিতে চিৎকার করে উঠলেন দায়িত্বে থাকা এক সিআইএসএফ বা ভারতের কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা বাহিনীর জওয়ান।

সেই অফিসার সালমানকে বলেন, ‘আগে নিয়ম মানুন, তারপর এসব হবে।’ সেই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সোমনাথ মোহান্তি নামের ও জওয়ান অফিসারের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। তাদের মতে, বলিউডের নায়ক বলে সালমান নিয়মের ঊর্ধ্বে নন তা স্পষ্টই বুঝিয়ে দিলেন সোমনাথ।

তবে এই ঘটনার জন্যই বিপাকে পড়লেন সোমনাথ। সালমানের সঙ্গে এমন আচরণের জন্য নিজের ডিপার্টমেন্টে জিজ্ঞাসাবাদের মুখে পড়তে যাচ্ছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ইতিমধ্যেই সোমনাথের মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করা হয়েছে। যাতে তিনি সেই মোবাইল থেকে আর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে না পারেন।

ওড়িশার বাসিন্দা সোমনাথ। মুম্বাই বিমানবন্দরের গেটের নিরাপত্তার দায়িত্বে ছিলেন। ইতিমধ্যেই তিনি কোনো সংবাদমাধ্যমের সঙ্গে এ বিষয়ে কথা বলেছিলেন কিনা, তাও নাকি খতিয়ে দেখা হচ্ছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :