300X70
সোমবার , ১৬ জানুয়ারি ২০২৩ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৬, ২০২৩ ৩:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) কর্তৃক সেবামূলক কার্যক্রমের আওতায় মানবিক সহায়তা হিসেবে বিমান বাহিনীর বিভিন্ন ঘাঁটি ও তৎসংলগ্ন এলাকার দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে প্রতি বছর শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

এরই ধারাবাহিকতায় বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সম্মানিত সভানেত্রী তাহমিদা হান্নান-এর দিক-নির্দেশনায় আরো ব্যাপকভাবে বাফওয়া কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে বাফওয়ার বিভিন্ন আঞ্চলিক ও উপ-আঞ্চলিক শাখাসমূহের মাধ্যমে শীতার্ত মানুষের মাঝে ১১০০টি শীতবস্ত্র (কম্বল)বিতরণ করা হয়।

এই কার্যক্রমের পরিধি বৃদ্ধি করতঃ বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সম্মানিত সভানেত্রী এ বছর ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে নিজ হাতে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।

এরই অংশ হিসাবে গত ৮ জানুয়ারি রাত ১১টা হতে ২ টা পর্যন্ত ঢাকা এলাকার তেজগাঁও, ক্যান্টনমেন্ট, মিরপুর, কমলাপুর রেলওয়ে স্টেশনের ছিন্নমূল শীতার্ত মানুষ এবং গুলশান এলাকার বিভিন্ন পায়ে-চলা পথে ছিন্নমূল ঘুমন্ত শীতার্তদের মাঝে এবং এতিমখানার শিশুদের মাঝে বাফওয়ার সম্মানিত সভানেত্রী উপস্থিত থেকে নিজ হস্তে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :