300X70
বুধবার , ২৫ মে ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ, কনস্টেবলের বিরুদ্ধে মামলা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৫, ২০২২ ১০:৩৫ পূর্বাহ্ণ

সংবাদদাতা, ফেনী : ফেনীতে বিয়ের প্রলোভনে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে পুলিশ কনস্টেবল শরীফ উদ্দিন বাবলু (২৬) বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার রাতে নির্যাতিত তরুণী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

অভিযুক্ত পুলিশ কনস্টেবল শরীফ উদ্দিন বাবলু (কনস্টেবল-১৯৬২) ফেনীর ছাগলনাইয়া উপজেলার জামতলা গ্রামের চৌধুরী বাড়ীর জামাল উদ্দিনের ছেলে। তিনি বর্তমানে খাগড়াছড়ি পুলিশ লাইনসে কনস্টেবল পদে কর্মরত রয়েছেন।

মামলার এজাহারের বরাত দিয়ে ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, পুলিশ সদস্য শরীফ উদ্দিন বাবলু বিয়ের প্রলোভন দেখিয়ে চট্টগ্রাম জেলার বারইয়ারহাট উপজেলার জোরারগঞ্জ থানার আজমনগর গ্রামের এক তরুণীকে ফেনীর মহিপাল এলাকায় একটি আবাসিক হোটেলে এনে একাধিকবার ধর্ষণ করেন। সম্প্রতি তরুণীটি বিয়ের জন্য চাপ দিলে বাবলু তা অস্বীকৃতি জানান। এতে নিরুপায় হয়ে তরুণী মামলা করতে বাধ্য হয়েছে।

ওসি মো. নিজাম উদ্দিন আরও জানায়, নির্যাতিত তরুণী নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৯(১) এর ধারায় অভিযুক্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা (মামলা নং-৫৫/৩১৭) দায়ের করেছে। মামলাটি তদন্তের জন্য পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মাহফুজুর রহমানকে তদন্তভার দেওয়া হয়েছে। দ্রুত তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও ওসি জানিয়েছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :