300X70
বুধবার , ১০ ফেব্রুয়ারি ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বেনাপোলে বিশিষ্ট সাহিত্যিক সুভাষ সিংহ রায়কে ফুলেল শুভেচ্ছা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১০, ২০২১ ১২:০১ পূর্বাহ্ণ

শার্শা(যশোর)সংবাদদাতা: দেশের খ্যাতনামা বিশিষ্ট কলামিস্ট, সাহিত্যিক, লেখক ও রাজনৈতিক বিশ্লেষক সুভাস সিংহ রায়, ও কেন্দ্রীয় যুবলীগ সদস্য, নাজমুল হাসান ভারত থেকে ফেরার সময় বেনাপোল নোম্যান্সল্যান্ডে পৌঁছালে ফুলেল শুভেচ্ছা জানান আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সুভাস সিংহ রায়, ও কেন্দ্রীয় যুবলীগ সদস্য, নাজমুল হাসান একই সাথে ভারত থেকে বেনাপোল বর্ডারে পৌছালে, ফুলেল শুভেচছা জানান যশোর জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ফারুক হোসেন উজ্জ্বল, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, পৌর যুবলীগের নেতা কবির হোসেন ভূইয়া, বেনাপোল পৌরসভার প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, বেনাপোল মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতা কামরুজ্জামান তরু, জাহিদ হাসান, উসমান সহ মামুন মোল্লা, রাকিব হাসান, সেলিম রেজা, আউয়াল হোসেন, মোকলেসুর রহমান, অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছা জানান।

সুভাস সিংহ রায় সাংবাদিকদের জানান, তথ্য মন্ত্রণালয়ের উদ্যোগে কলকাতায় তৃতীয় বাংলাদেশ চলচ্চিত্র উৎসবের উদ্বোধনসহ এ বছর মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে তথ্য মন্ত্রণালয় ভারতীয় কর্তৃপক্ষের সহায়তায় কলকাতায় বাংলাদেশ উপহাইকমিশনকে সাথে নিয়ে গত শনিবার (৬ ফেব্রুয়ারি) ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে বঙ্গবন্ধুর দেয়া ঐতিহাসিক ভাষণের ৪৯ বছর পূর্তি দিবসে সেখানে দাঁড়িয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বাংলাদেশের মুক্তিযুদ্ধে অসামান্য ভূমিকার জন্য মুক্তিযুদ্ধ মৈত্রী সম্মাননা প্রাপ্ত ভারতীয় গুণীজনদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন এবং তারা বলেন দুই বাংলায় বঙ্গবন্ধুর উদ্ধৃতি ‘বাংলাদেশ-ভারত মৈত্রী চিরদিন অটুট থাকবে’।

এর আগে দুপুরে প্রেসক্লাব কলকাতা চত্বরে বাংলাদেশের মুক্তিযুদ্ধে জীবন উৎসর্গকারী পশ্চিমবঙ্গের সাংবাদিক দীপক বন্দোপাধ্যায় ও সুরজিত ঘোষালের স্মৃতিফলক উন্মোচন করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

উল্লেখ্য বিশিষ্ট সাহিত্যেক সুভাষ সিংহ রায়ের লেখা উল্লেখযোগ্য বই গুলো হলো, ডাক্তার কবিরাজ বৈদ্য, প্রলয়ের দূর্গাপুজো, শেখ হাসিনার রাজনীতি, জনতার চোখে আওয়ামী লীগ ইত্যাদি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

দিনব্যাপী পালিত হলো ফেনী সাংবাদিক ফোরাম ঢাকার রজতজয়ন্তী উৎসব

কুড়িগ্রামে ৫২ কেজি গাঁজা ও ৫৩  বোতল ইস্কাফসহ গ্রেপ্তার ৩

ইসলামী ব্যাংকের ঋন কেলেংকারী: অনুসন্ধানের নির্দেশ হাইকোর্টের

শেখ হাসিনার অগ্রযাত্রাকে কোনভাবেই প্রশ্নবিদ্ধ করা যাবে নাম : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

বিমানবন্দরে সাফজয়ী নারী ফুটবলারদের ফুলেল সংবর্ধনা

প্রতিভা হারিয়ে যেতে দিতে চাই না : যুব ও ক্রীড়া মন্ত্রী

ভূমি মন্ত্রণালয় সক্রিয়ভাবে জলবায়ু পরিবর্তনের বিষয়টি মোকাবেলা করছে’

শুধু জিরা খেয়ে কমিয়ে ফেলতে পারেন অতিরিক্ত মেদ

মেহেরপুরে ১০টি বোমা ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার

সচিব হামিদাকে শুভেচ্ছা জানালেন পার্বত্য মন্ত্রী

ব্রেকিং নিউজ :