300X70
শুক্রবার , ৭ জানুয়ারি ২০২২ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ব্রাহ্মণবাড়িয়ায় ১৪৪ ধারা জারি, বিএনপির ৩ নেতা আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৭, ২০২২ ৮:০২ অপরাহ্ণ

সংবাদদাতা, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলার ফুলবাড়িয়ায় একটি কমিউনিটি সেন্টারের সামনে একই সময়ে জেলা বিএনপি ও ছাত্রলীগ সমাবেশ আহ্বান করায় ওই এলাকাসহ গোটা শহরে ১৪৪ ধারা জারি করা হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যার পর জেলা ম্যাজিষ্টেট হায়াত-উদ-দ্যেলা খাঁন এই আদেশ জারি করেন।

এর আগে দুপুরে জিজ্ঞাসাবাদের জন্যে ব্রাহ্মণবাড়িয়া বিএনপি’র ৩ নেতাকে আটক করে পুলিশ। আটক নেতারা হচ্ছেন জেলা বিএনপি’র আহ্বায়ক জিল্লুর রহমান, জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন ও সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ। জহির ও সিরাজ বর্তমান আহবায়ক কমিটির সদস্য। সদর মডেল থানার অফিসার ইনচার্জ এমরানুল ইসলাম তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়ার দাবিতে শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের ফুলবাড়িয়া কনভেনশন সেন্টারের সামনে সমাবেশ আহ্বান করে জেলা বিএনপি। এর একদিন আগে দলের নেতাদের আটক অভিযান শুরু করে পুলিশ। এতে বিএনপির কেন্দ্রীয় নেতা আমির খসরু মাহমুদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

এদিকে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রলীগও একই জায়গায় একই সময়ে ছাত্র সমাবেশ আহ্বান করে। এতে করে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির শঙ্কা তৈরি হওয়ায় শনিবার সকাল ৬টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত সমাবেশস্থলসহ গোটা শহরে ১৪৪ ধারা জারি করে জেলা ম্যাজিষ্টেট।।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :