300X70
বৃহস্পতিবার , ১৩ জুলাই ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা ‘আস্থা’ অ্যাপে বিনামূল্যে পাচ্ছেন ‘আইস্ক্রিন’ ওটিটি কনটেন্ট উপভোগের সুবিধা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ১৩, ২০২৩ ১১:৩৮ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ডিজিটাল ব্যাংকিং অ্যাপ ‘আস্থা’ ব্যবহারকারীদের বিনামূল্যে ‘আইস্ক্রিন’ ওটিটি প্ল্যাটফর্ম ব্যবহারের সুবিধা দিতে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড-এর সাথে পার্টনারশিপ করেছে ব্র্যাক ব্যাংক।

সাধারণত আইস্ক্রিন ওটিটি প্ল্যাটফর্মের কনটেন্ট উপভোগ করার জন্য গ্রাহকদের সাবস্ক্রিপশন ফি দিতে হয়। তবে, এই পার্টনারশিপের ফলে ‘আস্থা অ্যাপ’ ব্যবহারকারীরা ‘আস্থা’ লাইফস্টাইল’র অধীনে ‘আস্থা প্লে’-তে বিনামূল্যে এটি উপভোগের সুযোগ পাচ্ছেন।

৬ জুলাই ২০২৩ ঢাকায় চ্যানেল আই-এর অফিসে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের প্রতিনিধিত্ব করেন ব্র্যাক ব্যাংক-এর হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ মাহীয়ুল ইসলাম এবং ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ফরিদুর রেজা সাগর।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংক-এর ডিজিটাল বিজনেস অ্যান্ড পেমেন্টস-এর সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সুলতান মাহমুদ সরকার, ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড-এর এক্সিকিউটিভ ডিরেক্টর মুহাম্মদ মাসুদ, আইস্ক্রিন-এর ডিরেক্টর রিয়াজ আহমেদ এবং রকস্ট্রিমার-এর সিইও অনিক ধর।

‘আইস্ক্রিন’ হলো ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড-এর মালিকানাধীন একটি অন-ডিমান্ড ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম। এতে রয়েছে ‘হাওয়া’, ‘দামাল’, ‘অপারেশন সুন্দরবন’, ‘বিউটি সার্কাস’, ‘রক্তজবা’ ইত্যাদি অনেক বিখ্যাত চলচ্চিত্র এবং ১০১টি হুমায়ূন আহমেদের নাটক, ‘কী জানি কী হয়’, ‘শুভরাত্রি’, ‘একটাই আমার তুমি’, ‘কলুর বলদ’ ইত্যাদি নাটক।

ব্র্যাক ব্যাংক ডিজিটাল ব্যাংকিং সুপারঅ্যাপের মাধ্যমে গ্রাহকদের চার্জ-মুক্ত লাইফস্টাইল এবং ব্যাংকিং অভিজ্ঞতা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ। ‘আস্থা’ অ্যাপ ব্যবহারকারীরা বিভিন্ন আকর্ষণীয় লাইফস্টাইল ফিচার উপভোগ করেন।

গ্রাহকরা অ্যাপটির ‘আস্থা প্লে’ ওটিটি প্ল্যাটফর্ম, ‘আস্থা মিউজিক’ প্ল্যাটফর্ম, ‘আস্থা নিউজ’ প্রথম আলো ই-পেপার, ‘আস্থা বুকস’ ই-বুক এবং অডিওবুক প্ল্যাটফর্ম এবং ‘আস্থা ইসলামিক’ তথ্য সেবা উপভোগ করতে পারেন সম্পূর্ণ বিনামূল্যে। অন্যদিকে, ‘আস্থা ট্রাভেল’ এবং ‘আস্থা লার্নিং’ সেবায় গ্রাহকদের প্রদান করা হয় বিশেষ ছাড়।

‘ডিজিটাল রিওয়ার্ড প্রোগ্রাম’-এর আওতায়, ব্যাংকটি গ্রামীণফোন, রবি, এয়ারটেল এবং বাংলালিংক থেকে বিনামূল্যে ইন্টারনেট ডেটা প্যাক এবং গ্রাহকদের বিনামূল্যে ‘চরকি’ ও ‘হইচই’ ওটিটি সাবস্ক্রিপশন প্রদান করছে। এছাড়াও, গ্রাহকদের ডিজিটাল লাইফস্টাইল সমৃদ্ধ করতে ‘আস্থা লাইফস্টাইল’-এ আরও আকর্ষণীয় ফিচার যুক্ত করা হবে। এই অনন্য সুবিধাগুলো বাংলাদেশে একটি সুপারঅ্যাপ হিসেবে ‘আস্থা’র অবস্থানকে আরও সুদৃঢ় করে তুলতে সাহায্য করবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :