300X70
বৃহস্পতিবার , ২৮ এপ্রিল ২০২২ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ভারত থেকে অবৈধ পথে বাংলাদেশে প্রবেশের সময় মহেশপুরে আটক ১৪

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৮, ২০২২ ১২:১৮ পূর্বাহ্ণ

মহেশপুর প্রতিনিধি : ভারত থেকে অবৈধ পথে বাংলাদেশে আসার সময় ঝিনাইদহের মহেশপুর উপজেলা মাটিলা গ্রাম থেকে ১৪ বাংলাদেশীকে আটক করেছে বিজিবি। আটককৃতরা অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশে ফিরছিলো। গতকাল বুধবার দুপুরে মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম ই-মেইল বার্তায় এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, মঙ্গলবার রাতে মহেশপুরের মাটিলা গ্রাম দিয়ে বাংলাদেশে প্রবেশের পর তিনজন পুরুষ, ১০ জন নারী ও এক শিশুকে আটক করে জেল হাজতে পাঠানো হয়। আটককৃতরা বাংলাদেশী হলেও তাদের কোন পাসপোর্ট ছিল না। অবৈধ পথে তারা ভারতে গমন করে আবার একই ভাবে বাংলাদেশে প্রবেশ করে।

আটককৃতরা হলেন, বগুরার মুরাদপুরের শাকিলা আক্তার (৩২), খুলনার কয়রা গ্রামের মিস মৌসুমী (২০), মোছাঃ আছমা খাতুন মুক্তা (২৮), সাতক্ষিরার জামাল নগর গ্রামের পরুলা খাতুন(২৯), মাগুরার চৌতিয়া গ্রামের অনীতা বিশ্বাস (৩৫), যশোরের বিরামপুর গ্রামের ইয়াসমিন (৩১), আরমান (০৬), রেশমা বেগম (৩৮), মোছাঃ আছমা বেগম (৪৪) সাতক্ষিরার মাছখেলা গ্রামের শাহিনুর ঢালি (৩৮), নাছিমা খাতুন (৩৫), নড়াইলের কলাবাড়িয়া গ্রামের মোঃ হাসান মোল্লা (৫০), মোছাঃ সুরাইয়া (২৫) ও গোপালগঞ্জ জেলার নীলফে গ্রামের ওয়েছ শেখ (৩৫)। তাদের বিরুদ্ধে মহেশপুর থানায় অবৈধভাবে সীমান্ত পারাপারের অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় মামলা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :